ঢাকা, শনিবার 29 April 2017, ১৬ বৈশাখ ১৪২৩, ০২ শাবান ১৪৩৮ হিজরী
Online Edition

রিকসা ভ্যানের চাকায় ওড়না পেঁচিয়ে স্কুল ছাত্রী গুরুতর আহত

গৌরনদী (বরিশাল) সংবাদদাতা: বরিশালের গৌরনদীতে ব্যাটারীচালিত রিকসা-ভ্যানের চাক্কায় ওড়না পেঁচিয়ে সড়কের ওপর ছিটকে পড়ে সাবিনা ইয়াসমিন (১৪) নামের নবম শ্রেণীর এক স্কুলছাত্রী গুরুতর আহত হয়েছে। মুমূর্ষু অবস্থায় ওই স্কুল ছাত্রীকে প্রথমে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার মাহিলাড়া এ,এন মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী উপজেলার শরীফাবাদ গ্রামের কবির হাওলাদারের মেয়ে সাবিনা ইয়াসমিন (১৪) টিফিনের বিরতীতে একটি ব্যাটারী চালিত রিকসা ভ্যানে চড়ে স্কুল থেকে বাড়ি ফিরছিল।
এ সময় অসাবধানতা বসত ভ্যানের চাঁক্কায় ওড়না পেঁচিয়ে সে সড়কের ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
সেখানে তার অবস্থার অবনতি হলে দ্রুত তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক ডাঃ নিহার রঞ্জন বৈদ্য জানান, আহত ছাত্রীর অবস্থা সংকটাপন্ন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য আমরা দ্রুত তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দিয়েছি।

অনলাইন আপডেট

আর্কাইভ