ঢাকা, শনিবার 29 April 2017, ১৬ বৈশাখ ১৪২৩, ০২ শাবান ১৪৩৮ হিজরী
Online Edition

শ্যামনগরে অস্ত্রসহ দুই বনদস্যু আটক

সাতক্ষীরা সংবাদদাতাঃ সাতক্ষীরার শ্যামনগরে গাবুরা ইউনিয়নের খোলপেটুয়া এলাকা থেকে দুই বনদস্যুকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত মধ্যরাতে দুটি শাটারগানসহ তাদের আটক করা হয়। আটকরা হলেন, খোলপেটুয়া গ্রামের রাজ্জাক মালীর ছেলে বনদস্যু বায়েজিদ হোসেন (৩৬), চকবারা গ্রামের মইরুদ্দীন সর্দারের ছেলে বনদস্যু মুকুল সরদার (৩৫)।
শ্যামনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মান্নান আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়। আটকের পর তাদের আদালতে পাঠানো হয়েছে।
নাজিরপুরে ২ ভুয়া ইনকামট্যাক্স অফিসার গ্রেফতার
নাজিরপুর (পিরোজপুর) সংবাদদাতা: পিরোজপুরের নাজিরপুর উপজেলায় গতকাল বুধবার থানা পুলিশ মোঃ সোহাগ আল মামুন (৫০) ও মোঃ মুন শিকদার (৪৫) নামের ২ ভুয়া ইনকামট্যাক্স অফিসারকে উপজেলা সদর হাসপাতালের সামনের মুদি দোকান থেকে ট্যাক্স আদায় কালে জনতা হাতে নাতে ধরে থানা পুলিশে সোপর্দ করে। জানা যায়, পটুয়া খালী সদর থেকে আসা সোহাগ আল-মামুন ইন্দুর কানী উপজেলার চারা খালী গ্রামের মুন শিকদারকে নিয়ে মোটরসাইকেল করে নাজিরপুরে পৌঁছে। বিকাল ৪টায় হাসপাতাল এর সামনে পলাশ ষ্টোর থেকে ৩শ’ টাকা ট্যাক্স আদায় করে কোন রশিদ না দিয়ে পাশের দোকান ঘরামী স্টোরে গিয়ে একই ভাবে ট্যাক্স দাবি করেন। এতে দোকানদারদের সন্দেহ হলে  দোকানদাররা একত্রিত হয়ে এ ২ কর্মকর্তাকে চ্যালেঞ্জ করেন এবং পুলিশে খবর দেন। 
বাল্যবিবাহ মুক্ত এলাকা ঘোষণা
পিরোজপুরের নাজিরপুর উপজেলাকে বাল্যবিবাহ মুক্ত উপজেলা হিসাবে ঘোষণা করেন জেলা প্রশাসক মোঃ খাইরুল আলম শেখ।
গত বুধবার সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্তরে ব্যাপক আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে এ ঘোষনা দেন। ঘোষণার পূর্বে স্কুল, কলেজ ও মাদ্রাসার ছাত্র-ছাত্রী সহ উপজেলার সর্বস্তরের জনগণের অংশগ্রহণের মধ্যদিয়ে এক বিশাল র‌্যালি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। এদিকে মঙ্গলবার দিবা গত রাতে দীঘিরজান মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র প্রন্ত রায় (১৫) কলারদোয়ানীয়া গৌরাঙ্গ মুরির মেয়ে দীপালী রানী (২৬)কে বিবাহ করে বাল্যবিয়ের সর্বশেষ দৃষ্টান্ত স্থাপন করেছে বলে জানা যায়।

অনলাইন আপডেট

আর্কাইভ