ঢাকা, সোমবার 19 November 2018, ৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

ক্ষমা চাইলেন শাকিব খান

অনলাইন ডেস্ক: বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিসহ এফডিসির ১৩টি সংগঠনের কাছে ক্ষমা চাইলেন জনপ্রিয় অভিনেতা শাকিব খান। আজ রোববার সন্ধ্যা সোয়া ৭টার দিকে এফডিসিতে সমিতির কার্যালয়ে উপস্থিত হয়ে তিনি এ ক্ষমা চান।

পরে শাকিব খান উপস্থিত সবার সঙ্গে কুশল বিনিময় করে এফডিসি থেকে চলে যান।

গতকাল শনিবার এক সংবাদ সম্মেলনে চিত্রনায়ক শাকিব খানকে নিষিদ্ধ ঘোষণা করেন ঢালিউডের পরিচালকরা। চলচ্চিত্র পরিচালক সমিতির নেতারা জানান, শাকিব খানের সঙ্গে চলচ্চিত্র পরিচালকসহ সংশ্লিষ্টরা কোনো চলচ্চিত্রের শুটিং ও ডাবিংয়ের কাজে অংশ নেবে না। পরিচালকরা তাঁকে এফডিসিতে এসে ক্ষমা চাওয়ারও আহ্বান জানিয়েছিলেন।

এরই ধারাবাহিকতায় আজ সন্ধ্যা পৌনে ৬টার দিকে চিত্রনায়ক চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অমিত হাসান ও চিত্রনায়ক আলমগীরের সঙ্গে শাকিবের বৈঠক হয়। এর পর শাকিবকে শিল্পী সমিতির কার্যালয়ে রেখে অমিত ও আলমগীর যান পরিচালক সমিতির কার্যালয়ে। পরে সেখান থেকে শাকিবকে ডেকে নেওয়া হয় পরিচালক সমিতির কার্যালয়ে। 

এর আগ মুহূর্তে পরিচালক সমিতির কার্যালয়ে বসে বৈঠকে প্রযোজক আরশাদ আন্নান বলেন, কেউ যদি কোনো অপরাধ করে ক্ষমা প্রার্থনা করতে চায়, তাহলে পরিচালক সমিতির তাকে সেই সুযোগ দেওয়া উচিত।

এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে সেখানে উপস্থিত চিত্রনায়ক আলমগীর বলেন, ‘আমার মনে হয়, শাকিবকে ডাকানো হোক। সে এসে পরিচালকদের কাছে ক্ষমা প্রার্থনা করে যাক। এরপর পরিচালক সমিতি সবগুলো সংগঠনের সঙ্গে কথা বলবে।’

আলমগীরের বক্তব্যের পর  শাকিবকে ডেকে নেওয়া হয়। এরপর তিনি পরিচালক সমিতির কার্যালয়ে যান।

সন্ধ্যা সোয়া ৭টার দিকে শাকিব খান সেখানে গিয়ে বলেন, ‘এমন পরিস্থিতির জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। আমি যখন গণমাধ্যমের কাছে এ রকম কথা বলেছিলাম, তখন আমার শারীরিক ও মানসিক অবস্থা ভালো ছিল না। আমার সেই বক্তব্যে কেউ যদি মনে কষ্ট পেয়ে থাকেন তাহলে আমি আন্তরিকভাবে দুঃখিত। বিষয়টির জন্য আমি সবার কাছে ক্ষমা প্রার্থনা করছি। তবে বিষয়টি যেভাবে এসেছে, আমি সেভাবে বলি নাই। আমি বাংলাদেশের  চলচ্চিত্রের সঙ্গে কাজ করে এসেছি এত দিন, শাকিব খান হয়েছি। বাংলাদেশের চলচ্চিত্রের সঙ্গে আছি, সব সময় থাকতে চাই। বাংলাদেশের চলচ্চিত্রের উন্নয়নে কাজ করে যেতে চাই।’

ক্ষমা প্রার্থনার সময় সেখানে ছিলেন চিত্রনায়ক আলমগীর, সোহেল রানা, অমিত হাসান, প্রযোজক সমিতির নেতা খোরশেদ আলম খসরু, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার ও সাধারণ সম্পাদক বদিউল আলম খোকনসহ ১৩টি সংগঠনের নেতারা। -এনটিভি।

অনলাইন আপডেট

আর্কাইভ