ঢাকা, সোমবার 01 May 2017, ১৮ বৈশাখ ১৪২৩, ০৪ শাবান ১৪৩৮ হিজরী
Online Edition

মিডিয়া ও সংস্কৃতি কর্মীদের সুন্দর সমাজ গঠনে বলিষ্ঠ ভূমিকা রাখতে হবে -মোশাররফ হোসেন খান

গত শনিবার সাহিত্য সংস্কৃতি কেন্দ্রের উদ্যোগে শিল্পী, কবি, সাহিত্যিক, সাংবাদিক, মিডিয়া ও সংস্কৃতি কর্মীদের সমাবেশ অনুষ্ঠিত হয়

সাহিত্য সংস্কৃতি কেন্দ্রের সহ-সভাপতি কবি মোশাররফ হোসেন খান বলেন, শিল্পী, কবি, সাহিত্যিক, সাংবাদিক মিডিয়া ও সংস্কৃতি কর্মীদের একটি সুন্দর ও সমৃদ্ধশীল সমাজ গঠনে যথাযথ ভূমিকা রাখতে হবে। তাদের সকল সময় মানুষের পাশে থাকতে হবে। সর্বক্ষেত্রে যোগ্যতা ও মেধা মননের স্বাক্ষর রাখতে হবে। এটা সময়ের অপরিহার্য দাবি।

গত শনিবার সাহিত্য সংস্কৃতি কেন্দ্র কর্তৃক আয়োজিত শিল্পী, কবি, সাহিত্যিক, সাংবাদিক, মিডিয়া ও সংস্কৃতি কর্মীদের সমাবেশে কেন্দ্রের সেক্রেটারি শিল্পী যাকিউল হক জাকী’র পরিচালনায় সভাপতির বক্তৃতায় তিনি এ কথা বলেন। 

সভায় উপস্থিত ছিলেন মিডিয়া ব্যক্তিত্ব এম এ তাওহিদ, নাট্যকার মাহবুব মুকুল, বিশিষ্ট সমাজসেবক আবুল খায়ের, শিল্পী কে এম সেলিম, শিল্পী আবু শাকের ইউনুস, গীতিকার সুরকার লিটন হাফজি চৌধুরী, অভিনেতা ফারুক খান, অভিনেতা প্রযোজক এ জি বিদ্বান, লেখক কায়েস মোবারক, বাচিক শিল্পী সাংবাদিক সোহরাব আসাদ, নাট্যকার বাশার নোমান, শিল্পী আবু রায়হান, কবি হাসান রুহুল, সাইফুল মিঠু, বিল্লাল হোসেন, জয়নাল আবেদিন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ