ঢাকা, শনিবার 06 May 2017, ২৩ বৈশাখ ১৪২৩, ০৯ শাবান ১৪৩৮ হিজরী
Online Edition

ঐক্যবদ্ধভাবে ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র রুখতে হবে -আল্লামা শফী

হেফাজতে ইসলামের আমীর আল্লামা শাহ্ আহমদ শফীর সাথে বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান, সাবেক মন্ত্রী, মেয়র ও রাষ্ট্রদূত মীর মোহাম্মদ নাছির উদ্দিনের একান্ত বৈঠক

হেফাজতে ইসলাম বাংলাদেশ এর আমীর আল্লামা আহমদ শফী (রাঃ)-এর সাথে হাটহাজারী  মাদ্রাসায় আমীরের কার্যালয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী মীর মোহাম্মদ নাছির উদ্দিন গতকাল শুক্রবার সৌজন্য সাক্ষাতে মিলিত হন। এ সময় তিনি বলেন, বর্তমানে ইসলামকে বিকৃত করার জন্য ইসলামের সাথে জঙ্গিবাদের স্লোগান তোলা হচ্ছে, ইসলাম শান্তির ধর্ম। তিনি বলেন, জঙ্গিবাদ ইসলাম এক সাথে চলতে পারে না বিধায় আমরা যারা ইসলামপন্থী এবং ইসলামের প্রতি দরদ আছে তারা সবাই ঐক্যবদ্ধ হয়ে ইসলামের বিরুদ্ধে যে ষড়যন্ত্র চলছে সেটাকে রুখে দিতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ও হাটহাজারী উপজেলা বিএনপির আহবাযক আলহাজ্ব নুর মোহাম্মদ, সদস্য সচিব সোলাইমান মনজু, যুগ্ম আহবায়ক মুসলিম উদ্দিন, চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতা সালাউদ্দিন আলী, শ্রমিক দল নেতা জসিম, দিদারুর আলম, জাহাংগির আলম, পৌরসভা যুবদল নেতা আব্দুর মন্নান দৌলত, আবু সাইদ, সোহেল সিদ্দিকী, ফোরকান বাচ্চু, বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা মোহাম্মদ ইয়াছিন, মোহাম্মদ হাছান। এদিকে হেফাজত আমীরের সাথে উপস্থিত ছিলেন মাওলানা আনাছ মাদানী, মাওলানা মোহম্মদ সফিসহ অনেকেই। পরে তিনি দেশ ও জাতীর এবং জনগণের শান্তির জন্য মোনাজাত করেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ