ঢাকা, রোববার 07 May 2017, ২৪ বৈশাখ ১৪২৩, ১০ শাবান ১৪৩৮ হিজরী
Online Edition

বগুড়ার শেরপুরে দুর্বৃত্তদের দেয়া আগুনে বসতবাড়ি পুড়ে ছাই ॥ আহত ১

শেরপুর (বগুড়া) সংবাদদাতা: বগুড়ার শেরপুরের ঝাঁজর উত্তরপাড়া গ্রামে তিন ভাইয়ের বসতবাড়িতে গত মঙ্গলবার রাতে দুর্বৃত্তদের পেট্রোলের আগুনে ৫টি ঘর পুড়ে ছাই হয়ে প্রায় ৬ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে। এঘটনায় শাহজাহান (৬৫) গুর”ত্বর আহত হয়েছে।
জানা যায়, উপজেলার খামারকান্দি ইউনিয়নের ঝাঁজর উত্তর পাড়া গ্রামের মৃত মোজাহার প্রামাণিকের ছেলে শাহজাহান আলী, হোসেন আলী ও বকুল মিয়া পরিবারের লোকজন নিয়ে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। এই সুযোগে দুর্বৃত্তারা গত মঙ্গলবার রাত দেড় টার দিকে ৫ টি ঘরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিলে দ্র”ত ঘরগুলো পুড়ে গিয়ে প্রায় ৬ লাখ টাকার ক্ষতি হয়েছে। পরে শাহজাহান আলী গোয়াল ঘর থেকে গর” বের করতে গেলে সে আগুনে দগ্ধ হয়। মুমুর্যু অবস্থায় তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে এলাকাবাসি জানায়- দেড় মাস আগেও কে বা কারা ওদের বাড়ির খরের পালায় আগুন ধরিয়ে দিয়েছিলো।
শাহজাহান আলীর স্ত্রী চিনি বেগম বলেন- ঘুমের মধ্যে হঠাৎ গরমের আঁচ পেয়ে উঠে দেখি ৪টি ঘরে এক সাথে আগুন জ্বলছে। কেউ শত্রুতা করে রাতের আঁধারে পেট্রোল দিয়ে আমাদের বাড়িতে আগুন লাগিয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ