ঢাকা, রোববার 07 May 2017, ২৪ বৈশাখ ১৪২৩, ১০ শাবান ১৪৩৮ হিজরী
Online Edition

খেলাফত শাসন ব্যবস্থার মাধ্যমেই পৃথিবীতে শান্তি প্রতিষ্ঠা সম্ভব -খেলাফত আন্দোলন

বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান, আমীরে শরীয়ত মাওলানা শাহ আতাউল্লাহ ইবনে হাফেজ্জী হুজুর বলেছেন, যুগে যুগে পৃথিবী স্রষ্টা প্রদত্ত ও মানবরচিত বিভিন্ন প্রকার শাসন ব্যবস্থা প্রত্যক্ষ করেছে। আল্লাহ প্রদত্ত শাসন ব্যবস্থা ছাড়া বাকি সব ব্যবস্থাই মানুষের জন্য জুলুম, বঞ্চনা, হত্যা, অরাজকতা, সামাজিক ও রাষ্ট্রীয় পর্যায়ে দুর্নীতি, অস্থিরতা বয়ে এনেছে। কখনও রাজতন্ত্র, কখনও সমাজতন্ত্র, কখনও বা পুঁজিবাদের নাম ধারণ করে এসব ব্যবস্থা মানুষের জন্য অবর্ণনীয় দুঃখ-দুর্দশার অভিজ্ঞতা উপহার দিয়েছে। অতএব, খেলাফত প্রতিষ্ঠার মাধ্যমে সারা পৃথিবীতে শান্তি ও শৃংখলা আনয়নে বাংলাদেশ  খেলাফত আন্দোলনের কাজকে ঘরে ঘরে ছড়িয়ে দিতে হবে।
গতকাল শনিবার বিকাল ৩ টায় রাজধানী ঢাকার কামরাঙ্গীরচরস্থ মারকাজুল খেলাফত জামিয়া নূরিয়া ইসলামিয়ায়  খেলাফত আন্দোলন ঢাকা মহানগর নেতৃবৃন্দের সাথে এক জরুরি বৈঠকে তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদীর সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন  খেলাফত আন্দোলনের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, যুগ্ম মহাসচিব মাওলানা আব্দুল মান্নান, দফতর সম্পাদক মাওলানা সানাউল্লাহ,  মহানগর নায়েবে আমীর মো: আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা আবু তাহের, সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহবুবুর রহমান, অর্থ সম্পাদক আবুল হাসান মো: শাহজাহানসহ কেন্দ্র ও ঢাকা মহানগর নেতৃবৃন্দ।
 বৈঠকে মেয়াদ সমাপ্ত হওয়ায় ঢাকা মহানগরে খেলাফত আন্দোলনের সাংগঠনিক কাজকে আরও বেগবান করার উদ্দেশ্যে বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করে মাওলানা আব্দুল মান্নানকে আহ্বায়ক করে পাঁচ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। আহ্বায়ক কমিটি আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির রুপরেখা তৈরি করার সিদ্ধান্ত গৃহীত হয়। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ