ঢাকা, সোমবার 08 May 2017, ২৫ বৈশাখ ১৪২৩, ১১ শাবান ১৪৩৮ হিজরী
Online Edition

ইষ্টল্যান্ড ইন্স্যুরেন্সের ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন

ইষ্টল্যান্ড ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী গত শনিবার গল্ফ গার্ডেন, আর্মি গল্ফ ক্লাব, ঢাকা সেনানিবাস এ জাকজমকপূর্ণভাবে পালিত হয়। প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা অনুষ্ঠান ছাড়াও দেশের খ্যাতিমান শিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে পানিসম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদসহ বিপুল সংখ্যক ব্যবসায়ী নেতা, কূটনৈতিক, অবসরপ্রাপ্ত প্রধান বিচারপতিগণ, রাজনৈতিক ব্যক্তিত্ব, সমাজের বিশিষ্টজন, সাংবাদিক, গ্রাহক, শেয়ারহোল্ডার ও কোম্পানীর সারাদেশের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

ইষ্টল্যান্ড ইন্স্যুরেন্সের চেয়ারম্যান মাহবুবুর রহমান অনুষ্ঠানে বক্তব্য রাখেন। চেয়ারম্যান তার বক্তব্যে কোম্পানীর বিগত ৩০ বছরের অর্জনসমূহের সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরেন। তিনি উল্লেখ করেন, ৫ই নভেম্বর ১৯৮৬ সালে প্রথম প্রজন্মের পঞ্চম ইন্স্যুরেন্স কোম্পানী হিসাবে আনুষ্ঠানিক কার্যক্রম প্রারম্ভের দিন থেকে অদ্যাবধি ৩০টি কর্মবহুল সাফল্যময় বছর অতিক্রম করে বাজারে বীমাকাজে নিয়োজিত সাধারণ বীমাখাতের অপরাপর কোম্পানীসমুহের মধ্যে শীর্ষ ১০টি প্রতিষ্ঠানের সংক্ষিপ্ত তালিকায় অন্যতম স্থান অধিকারে সক্ষম হয়। চমৎকার আর্থিক সাফল্য ও কৌশলগত কর্ম সম্পাদন, সুদৃঢ় আর্থিক সচ্ছলতা,বিনিয়োগের বহুমুখীতা, দেশী ও বিদেশী পুনঃবীমাকারীদের সাথে সর্বোত্তম পুনঃবীমা বন্দবস্তকরণ এবং সর্বোপরী সুদক্ষ উর্ধ্বতন ব্যবস্থাপনার জন্য অনুমোদিত রেটিং কোম্পানী কর্তৃক (অঅ+) ডাবল এ প্লাস রেটিং অর্জনে করে। 

তিনি উল্লেখ করেন, ইষ্টল্যান্ডের মোট সম্পদের পরিমাণ ২,৩৪৭ মিলিয়ন টাকা, বিনিয়োগের পরিমাণ ১,১৬১ মিলিয়ন টাকায় উত্তীর্ণ হয়েছে। এ পর্যন্ত ইষ্টল্যান্ড প্রায় ২,২৭৬ মিলিয়ন টাকার সমপরিমাণ বীমাদাবি পরিশোধ করেছে। বিগত ছয় বছরে বোনাস শেয়ার প্রদানসহ দুই অংকের ঘরের নগদ লভ্যাংশ প্রধান করে যাচ্ছে। কোম্পানীর এ অব্যাহত সমৃদ্ধি ও অগ্রযাত্রা নিষ্ঠাবান কর্মীবাহিনী গ্রাহক শুভানুধ্যায়ী ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সক্রিয় সহযোগিতায়ই সম্ভব হয়েছে। তিনি সকলের প্রতি কতৃজ্ঞতা প্রকাশ করতঃ পেশাগত দক্ষতার মাধ্যমে গ্রাহকসেবা প্রদানের প্রতিশ্রুতি ব্যক্ত করেন। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ