ঢাকা, সোমবার 08 May 2017, ২৫ বৈশাখ ১৪২৩, ১১ শাবান ১৪৩৮ হিজরী
Online Edition

পূর্ব শত্রুতার জের ধরে রূপগঞ্জে খামার ভাংচুর করে হাঁস মুরগী মেরে ফেলার অভিযোগ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতাঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের লোকজন হামলা করে খামার ভাংচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয় খামারে থাকা ৫৫টি হাঁস মুরগী মেরে ফেলে খামারীকে মারধর করে নগদ টাকা লুটে নিয়েছে প্রতিপক্ষের লোকজন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে উপজেলার সদর ইউনিয়নের বাড়িয়াছনি এলাকায়।
হামলার শিকার হওয়া ক্ষতিগ্রস্ত খামারী মোঃ রাশেদ বাবু জানান, বাড়িয়াছনি এলাকার  আহসানুল্লাহর ছেলে সামসুল হক ও আজাহার, আবুল কালামের সঙ্গে তার বাবা শফিকুল ইসলামের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। মঙ্গলবার সকালে উক্ত প্রতিপক্ষের লোকজনসহ স্থানীয় অজ্ঞাত সন্ত্রাসী নিয়ে অতর্কিতভাবে তাদের বাড়ির পাশে গড়া একটি হাঁস মুরগীর খামারে হামলা চালিয়ে ভাংচুর করে। এ সময় খামারে থাকা ৫৫টি হাঁস ও মুরগীর উপর ঘরের চালা পড়ে সাথে সাথেই মারা যায়। এর প্রতিবাদ করতে চাইলে উক্ত সন্ত্রাসীরা খামারী রাশেদ বাবু ও তার বাবাকে লাঠিপেটা করে গুরুতর আহত করে ফেলে। এ সময় হামলাকারীরা তাদের পকেটে থাকা নগদ ৩০ হাজার টাকা লুটে নেয় বলে জানান তিনি।
এ বিষয়ে  উপ-পরিদর্শক (এএসআই) আল আমিন মিয়াজী বলেন, এ ধরনের একটি অভিযোগের ভিত্তিতে তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়া গেছে। ফলে অভিযোগটি আমলে নেয়া হয়েছে। জড়িতদের আটকের চেষ্টা চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ