ঢাকা, বৃহস্পতিবার 11 May 2017, ২৮ বৈশাখ ১৪২৩, ১৪ শাবান ১৪৩৮ হিজরী
Online Edition

চকরিয়ায় শেখ জামালের ৬৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

চকরিয়া সংবাদদাতা : চকরিয়ায় আওয়ামীলীগের নেতাকর্মী ও শেখ জামাল ক্লাব এবং ক্রীড়ানুরাগীদের উদ্যোগে নানা আয়োজনের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পুত্র শেখ জামাল ক্লাবের প্রতিষ্ঠাতা মরহুম শেখ জামালের ৬৩তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে। এদিন চকরিয়া শহরের পুরাতন এস.আলম কাউন্টারস্থ জনতা শপিং সেন্টারে শেখ জামাল চকরিয়া ক্লাবের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে শেখ জামালের জন্মদিনের অনুষ্ঠান। অনুষ্ঠানের শুরুতে উপস্থিত সকলস্তরের নেতৃবৃন্দকে সাথে নিয়ে শেখ জামালের জন্মদিনের কেক কাটেন অতিথিবৃন্দ। পরে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। 

শেখ জামাল চকরিয়া ক্লাবের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এবং কক্সবাজার ট্রাক মিনিট্রাক পিকআপ শ্রমিক ( ১০৮৫) ইউনিয়নের সভাপতি ফজলুল করিম সাঈদীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন সুরাজপুর-মানিকপুর ইউপি চেয়ারম্যান আজিমুল হক আজিম, চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও চকরিয়া মুক্তিযোদ্ধা ক্রীড়া সংসদের সভাপতি শওকত হোসেন, চকরিয়া উপজেলা মুক্তিযোদ্ধা ক্রীড়া সংসদের সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ নেতা পরিমল বড়–য়া এবং শেখ জামাল চকরিয়া ক্লাবের সাধারণ সম্পাদক ও কক্সবাজার জেলা ফুটবল ফেডারেশনের সদস্য এসএম আলমগীর হোছাইন। 

এসময় চকরিয়া উপজেলা শ্রমিকলীগের আহবায়ক জামাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলহাজ হায়দার আলী, বিশিষ্ট ব্যবসায়ী জানে আলম, শেখ জামাল চকরিয়া ক্লাবের সদস্য ওয়াহিদ উদ্দিন ইবনু, সদস্য বশির আলম, চকরিয়া পৌরসভা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক সোহেল পারভেজ রানা, ডুলাহাজারা ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি সাজ্জাদ, পৌরসভা ২নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি ইমরান কাদের, পৌরসভা ছাত্রলীগ নেতা শেফায়েত হোসেন, ছাত্রনেতা সুজন, নয়ন, নাবিল, চকরিয়া কোরক বিদ্যাপীঠ ছাত্রলীগ নেতা তাসকিন, শাওন, বাপ্পী, আবদুল্লাহ, জয়নাল আবেদিন, জিহান, রাকিব, মিসবাহ, আজিজ, আবু বক্কর, মাহিন, সুজন, রামিম, পৌরসভার ৮নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা সাত্তার, ২নং ওয়ার্ডের ছাত্রনেতা সাকিব প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ