ঢাকা, মঙ্গলবার 16 May 2017, ০২ জ্যৈষ্ঠ ১৪২৪, ১৯ শাবান ১৪৩৮ হিজরী
Online Edition

খুলনায় এক ছাত্রের হাতুড়ীর আঘাতে অপর ছাত্র নিহত

নিহত হাসান শেখ

খুলনা অফিস : খুলনা মহানগরীর গ্লাক্সো মোড় এলাকায় অবস্থিত ইউসেফ স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রের হাতুড়ির আঘাতে ৫ম শ্রেণীর ছাত্র হাসান (১৩) নিহত হয়েছে। গতকাল সোমবার সকালে উন্নত চিকিৎসার জন্য খুলনা থেকে ঢাকায় নিয়ে যাওয়ার পথে গোপালগঞ্জে পথিমধ্যে তার মৃত্যু হয়। এ ঘটনার সাথে জড়িত ঘাতক আদনান ভিকিকে (১৪) পুলিশ গ্রেফতার করেছে।
খুলনা সদর থানার অফিসার ইনচার্জ এম. এম. মিজানুর রহমান জানান, খুলনা মহানগরীর গগণবাবু রোডের ইউসেফ স্কুলের ছাত্র হাসান ও আদনান ১৪ মে দুপুরে স্কুল থেকে বাড়ি ফেরার পথে তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে আদনান গ্লাক্সো মোড় এলাকার একটি ওয়ার্কশপ থেকে হাতুড়ি নিয়ে হাসানের মাথায় আঘাত করে। এতে হাসান ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে। এলাকাবাসী তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় গতকাল সোমবার ভোরে চিকিৎসকরা তাকে ঢাকায় প্রেরণ করেন। পথিমধ্যে তার অবস্থার আরও অবনতি হওয়ায় তাকে গোপালগঞ্জ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
সদর থানার এসআই দেবব্রত হরি জানান, সোমবার বেলা ১২টার দিকে আদনানকে আটক করে থানায় নেয়া হয়েছে। নিহত হাসান নগরীর গগণবাবু রোড এলাকার মৃত অহিদুল শেখের ছেলে। আর আদনান নগরীর ট্যাংক রোডের বাসিন্দা মো. আছাদের ছেলে। এ ঘটনায় নিহতের মা হাসিনা বেগম বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছে।
পুলিশ কর্মকর্তার ছেলেকে ছুরিকাঘাত : খুলনা মহানগরীর জোড়াকল বাজার এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে পুলিশের এক উপরিদর্শকের ছেলে আহত হয়েছে। তার নাম শাহরিয়ার চীন। রোববার দিবাগত রাত সোয়া ১০টার দিকে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত শাহরিয়ার সোনাডাঙ্গা মডেল থানায় উপপরিদর্শক হারুন অর রশিদের ছেলে।
খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এম মিজানুর রহমান জানান, রাতে টুটপাড়া মেইন রোড জোড়াকল বাজার এলাকা দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত হন শাহরিয়ার। সেখান থেকে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেলে ভর্তি করা হয়। তবে কে বা কারা তাকে ছুরিকাঘাত করেছে তা জানাতে পারেননি তিনি।
হাসপাতাল সূত্র জানিয়েছে, ছুরিকাঘাতে শাহরিয়ারের পেটের অকেকাংশ কেটে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ