ঢাকা, বুধবার 17 May 2017, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৪, ২০ শাবান ১৪৩৮ হিজরী
Online Edition

জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়েই অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে - হামিদ আযাদ

 

নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম ভূঁইয়াকে গতকাল মঙ্গলবার সকাল ১০ টায় পুলিশের অন্যায়ভাবে গ্রেফতার করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি হামিদুর রহমান আজাদ বলেন, সাইফুল ইসলাম ভূঁইয়া একজন নির্বাচিত ভাইস চেয়ারম্যান। তার সেবা থেকে বন্দর উপজেলার জনগণকে বঞ্চিত করার হীন উদ্দেশ্যে পুলিশ তাকে গ্রেফতার করেছে। তিনি সম্পূর্ণ নির্দোষ। 

গতকাল দেয়া বিবৃতিতে তিনি বলেন, সরকার জামায়াতে ইসলামীকে নেতৃত্ব শূন্য করার ষড়যন্ত্রের অংশ হিসাবেই দেশের বিভিন্ন স্থান থেকে জামায়াতে ইসলামীর জনপ্রিয় নেতা-কর্মীকে অন্যায়ভাবে গ্রেফতার করে কষ্ট দিচ্ছে এবং হয়রানি করছে। সাইফুল ইসলাম ভূঁইয়া একজন জনপ্রিয় নেতা। তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়েই তাকে অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে। 

তিনি বলেন, দেশের জনগণের উপরে জুলুম নির্যাতন করার কারণে বর্তমান সরকারের জনপ্রিয়তা শূন্যের কোঠায় নেমে এসেছে। শক্তির জোড়ে ক্ষমতায় টিকে থাকার জন্যই সরকার জনগণের ওপর জুুলুম-নির্যাতন চালাচ্ছে। সরকারের জুলুম থেকে নির্বাচিত জনপ্রতিনিধিরাও আজ রেহাই পাচ্ছেন না। সরকারের এই জুলুম নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানান।

বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম ভূঁইয়াসহ সারা দেশে জামায়াতের গ্রেপ্তারকৃত নেতা-কর্মীদের অবিলম্বে মুক্তি প্রদান করার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ