ঢাকা, বৃহস্পতিবার 18 May 2017, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৪, ২১ শাবান ১৪৩৮ হিজরী
Online Edition

বনানীর ধর্ষণকাণ্ডে জড়িত বাকিদের ধরার আশ্বাস স্বরাষ্ট্রমন্ত্রীর

স্টাফ রিপোর্টার : রাজধানীর বনানীতে দুই তরুণী ধর্ষণের ঘটনায় জড়িত বাকিদের ধরার আশ্বাস দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। গতকাল বুধবার দুপুরে রাজধানীর আইডিইবি ভবন মিলনায়তনে বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের জাতীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘অনেকেই ঘটনার পর বলেছিলেন আসামীরা প্রভাবশালী, তাই তারা গ্রেফতার হবেন কি-না? আমি বলেছিলাম, প্রভাবশালী বলতে কিছু নেই। অন্যায় করলে তার শাস্তি পেতেই হবে। আসামী চারজনকে ইতোমধ্যে গ্রেফতার করেছে আইন-শৃঙ্খলা বাহিনী। জড়িত আর দুই-একজন বাকি আছেন, তারাও ধরা পড়বে’। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময় কেউ আইনের ঊর্ধ্বে নন। বনানীর ঘটনায় আইন অনুসারে তদন্ত চলছে। সে অনুসারে তাদের শাস্তিও পেতে হবে।

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, একটি রাজনৈতিক দল বলছে, ২০৩০ সালে দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করবে। আমরা অনেক আগেই জানিয়ে দিয়েছি, ২০২১ সালে মধ্যম আয়ের দেশে পরিণত হবো। তারপরেও আপনাদেরকে ধন্যবাদ, আপনারা ধ্বংসের রাজনীতি থেকে বের হয়ে এসে চিন্তা করতে শিখেছেন’।

সম্মেলনে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সভাপতি এ কে এম আব্দুল মোতালেব প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ