ঢাকা, বৃহস্পতিবার 18 May 2017, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৪, ২১ শাবান ১৪৩৮ হিজরী
Online Edition

সড়ক দুর্ঘটনা : নিহত ৭

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার নানাখি এলাকায় গতকাল সোমবার বিকেলে সড়ক দূর্ঘটনায় এক বৃদ্ধ নিহত হয়েছেন।
এলাকাবাসী জানায়, উপজেলার সাদিপুর ইউনিয়নের নানাখি গ্রামের বৃদ্ধা হাকিম আলী মিয়া অটোরিক্সা দিয়ে নয়াপুর যাওয়ার পথে অটোরিক্সাটি নিয়ন্ত্রন হারিয়ে পাশর্^বর্তী খাদে পরে যায়। এসময় অটোরিক্সাটি ধূমড়ে-মুচড়ে যায়। অটোরিক্সার যাত্রী হাকিম আলী (৭০) ঘটনাস্থলে নিহত হয়।
পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরন করেছেন।
আগৈলঝাড়া (বরিশাল)
বরিশালের আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় ১জনের মৃত্যু হয়েছে। জানা গেছে, গত সোমবার সকালে মাছ বোঝাই নসিমন ধাক্কা দিয়ে উপজেলার নাগার গ্রামের শিশু বাড়ৈ (৬৫)কে রথখোলা বাসস্ট্যান্ড সড়ক অতিক্রমকালে ইউপি সদস্য সবুজ বেপারীর নছিমন গাড়ি তাকে চাপা দেয়। এসময় স্থানীয়রা তাকে প্রথমে উপজেলা হাসপাতালে আনলে চিকিৎসকরা পরে অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে প্রেরণ করলে নেয়ার পথে তার মৃত্যু হয়।
মিরসরাই (চট্টগ্রাম)
দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় মিরসরাইয়ের এক যুবক নিহত হয়েছে। তার নাম আলী আজগর (২৯)। সে উপজেলার ১২ নম্বর খৈয়াছড়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের পশ্চিম খৈয়াছড়া গ্রামের জহির উদ্দিন ভূঁইয়া বাড়ীর মৃত আবু তাহেরের পুত্র। সে ৪ ভাই ও ১ বোনের মধ্যে চতুর্থ। দুবাইতে সে এসি’র কাজ করতো। গত ১২ মে দুপুরে দুবাইয়ের মোসাপ্পা এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।
নিহতের খালাতো ভাই আব্দুল কাইয়ুম মিঠুন জানান, শুক্রবার প্রাইভেটকারযোগে প্রতিদিনের ন্যায় কাজে যাওয়ার সময় দুবাইয়ের মোসাপ্পা এলাকায় তিনি দুর্ঘটনার কবলে পড়ে নিহত হন। আগামী পবিত্র ঈদুল ফিতরের পরপর দেশে ফেরার কথা ছিল এবং বিয়ে বন্ধনে আবদ্ধ হওয়ার জন্যও পরিবারের পক্ষ থেকে ইতিমধ্যে প্রস্তুতি নেওয়া হয়েছিল। তার লাশ আগামী বুধবার দেশে আনার কথা রয়েছে।
শ্রীপুর (গাজীপুর)
গাজীপুরের শ্রীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত হয়েছে। ১৫ মে সোমবার ভোরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা চৌরাস্তার উড়াল সেতুর উপর ও বিকেল সাড়ে ৩টার দিকে মহাসড়কের গড়গড়িয়া নতুন বাজার এলাকায় পুষ্পদাম রেস্টুরেন্টের সামনে দুর্ঘটনা দু’টি ঘটে। নিহতরা হলো- নরসিংদী জেলার রায়পুরা উপজেলার মজনু মিয়ার ছেলে পিকআপ চালক রফিকুল ইসলাম (৩৪) ও নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার কাঞ্চনপুর গ্রামের লাল চাঁন মিয়ার কন্যা সুজুপা (৯)। হাইওয়ে পুলিশ সূত্রে জানায়, মহাসড়কের মাওনা চৌরাস্তার উড়াল সেতুর উপর চলন্ত ট্রাকের পিছনে পিক আপ গাড়ি ধাক্কা দিলে ঘটনাস্থলেই পিকআপ চালক রফিকুল ইসলাম ও বিকেলে গড়গড়িয়া নতুন বাজার এলাকায় পুষ্পদাম রেস্টুরেন্টের সামনে রাস্তা পারাপারের হওয়ার সময় ময়মনসিংহ গামী প্রাইভেটকারের ধাক্কার সুজুপা (৯) নিহত হয়।
জয়পুরহাট
জয়পুরহাট আয়কর অফিসের অফিস সহকারী জোবায়ের হোসেন (৩০) সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায়  ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। নিহত জোবায়ের গত ৭ মে জয়পুরহাট- হিলি সড়কে দরগাপাড়া  নামক স্থানে মটর সাইকেল যোগে যাওয়ার সময়  ব্যাটারিচালিত অটো রিকশার ধাক্কায় মারাত্মক ভাবে আহত হয়। তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজে ভর্তি কর হয়।
সেখানে আই সি ইউতে চিকিৎসাধীন অবস্থায় ১৫ মে সোমবার সকাল অনুমানিক সাড়ে ৯ টায় ইন্তেকাল করে। মরহুমের গ্রামের বাড়ী পাঁচবিবি উপজেলার কাটাপুকুরে তার নামাজের জানাজা শেষে দাফন করা হয়। জয়পুরহাট আয়কর অফিসের উপ-কর কমিশনার আলমগীর হোসেন তার শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
কিশোরগঞ্জ (নীলফামারী)
নীলফামারীর কিশোরগঞ্জে ট্রাকের ধাক্কায় মিশন (৩০) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। শনিবার সন্ধ্যায় কিশোরগঞ্জ হতে গাড়াগ্রাম সড়কের বাবুর হাট নামক স্থানে দুর্ঘটনাটি ঘটেছে। নিহত মিশন রংপুরের গঙ্গাচড়া উপজেলার আলমবিদিতর গ্রামের জয়নাল আবেদিনের পুত্র।
কিশোরগঞ্জ থানার এসআই খাদেমুল করিম জানান, গাড়াগ্রামে শ্বশুড় বাড়ি থেকে মটরসাইকেলে স্ত্রীকে নিয়ে ফেরার পথে ওই স্থানে একটি মালবাহী ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই পুলিশ সদস্য মিশন নিহত হন। গুরুত্বর আহত অবস্থায় তার স্ত্রীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি ঢাকা ডিএমপিতে কর্মরত ছিলন। ঘাতক ট্রাককে এলাকাবাসি আটক করেছে। ট্রাক চালক পালিয়েছে। গাড়াগ্রাম ইউপি চেয়ারম্যান মোছাদ্দেক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ