ঢাকা, বৃহস্পতিবার 18 May 2017, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৪, ২১ শাবান ১৪৩৮ হিজরী
Online Edition

আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর মুক্তির দাবিতে জামায়াতের বিক্ষোভ

গাজীপুর: আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর মুক্তির দাবিতে গাজীপুর মহানগরী জামায়াতের বিক্ষোভ মিছিল

গাজীপুর সংবাদদাতা: আল্লাামা দেলাওয়ার হোসাইন সাঈদীর আজীবন কারাদণ্ডের প্রতিবাদে ও তাঁর নিঃশর্ত মুক্তির দাবিতে সোমবার বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে গাজীপুর মহানগর জামায়াত।
গাজীপুর জামায়াতের মহানগর সূত্র জানায়, রায় ঘোষণার পরপরই মহানগর জামায়াতের সেক্রেটারি খায়রুল হাসানের  নেতৃত্বে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাইপাস ও কলম্বিয়া এলাকা প্রদক্ষিণ শেষে রাজপথে সমাবেশ অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয়।
সহকারী সেক্রেটারি মুহাম্মদ হোসেন আলীর পরিচালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে নগর সেক্রেটারি বলেন, কর্তৃত্ববাদী সরকার ষড়যন্ত্রমূলকভাবে গণমানুষের প্রাণপ্রিয় নেতা আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীকে কারাগারে বন্দী রাখতে চায়। তার বিরুদ্ধে সাজানো ঘটনায় যে রায় দেয়া হয়েছে তাতে ন্যায়বিচার পাওয়া যায়নি। অবিলম্বে আল্লামা সাঈদীর মুক্তি দাবি করে তিনি বলেন, অন্যথায় আন্দোলন-সংগ্রামের মাধ্যমেই জনগণ তাঁকে মুক্ত করবে।
অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে মিছিলে উপস্থিত ছিলেন, নগর জামায়াতের সাংগঠনিক সেক্রেটারি আফজাল হোসাইন, অফিস সেক্রেটারি ইরফানুল হক, জেলা জামায়াতের বাইতুলমাল সেক্রেটারি মোহাম্মদ আলী, ছাত্রশিবিরের নগর সভাপতি ইশমাম আব্দুল্লাহ, জামায়াত নেতা আশরাফ আলী প্রমুখ।
এদিকে নগর জামায়াতের আমীর অধ্যক্ষ ইবনে ফয়েজ ও সেক্রেটারি মোঃ খায়রুল হাসান এক যুক্ত বিবৃতিতে আল্লামা সাঈদীর নিঃশর্ত মুক্তির দাবিতে মঙ্গলবারের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল কর্মসূচি সফল করার জন্য নগরবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন।
অন্যদিকে দুপুরের পর মাস্টার বাড়ি এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গাজীপুর জেলা জামায়াতের আমীর আবু তাসনীমের নেতৃত্বে আল্লামা সাঈদীর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মিছিলটি মহাসড়ক প্রদিক্ষণ শেষে পথসভার মাধ্যমে শেষ হয়।
টাঙ্গাইল
বিশ্ববরেণ্য নন্দিত আলেম আন্তর্জাতিক মুফাচ্ছের এ কোরআন আল্লামা দেলওয়ার হোসেন সাঈদীর মুক্তির দাবীতে টাঙ্গাইল শহরে বিক্ষোভ মিছিল করেছে জামায়াতে ইসলামী।
গত সোমবার এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। শহরের মোমেনশাহী রোডের হবিবর রহমান প্লাজায় দক্ষিণ প্রান্ত থেকে শুরু হয়ে ভিক্টোরিয়া রোডের বাকা মিয়ার ব্রীজে এসে শেষ হয়। মিছিলে নেতৃত্ব দেন জেলা আমীর আহছান হাবিব মাসুদ, টাঙ্গাইল শহর শাখার আমীর অধ্যাপক মিজানুর রহমান চৌধুরী, টাঙ্গাইল শহর ছাত্র শিবিরের সেক্রেটারী সরোয়ার হোসেন প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ