ঢাকা, বৃহস্পতিবার 18 May 2017, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৪, ২১ শাবান ১৪৩৮ হিজরী
Online Edition

বিভিন্ন স্থানে পুলিশের অভিযান ॥ গ্রেফতার ৪৯

গাজীপুর সংবাদদাতা: উত্তর ও উত্তর-পশ্চিমাাঞ্চল হতে রাজধানীসহ দেশের পূর্ব ও দক্ষিণাঞ্চলে প্রবেশ মুখ গাজীপুরের কালিয়াকৈরে জঙ্গী, সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজ নির্মূলে চিরুনী অভিযান পরিচালনা করেছে গাজীপুর জেলা পুলিশের ৫শতাধিক সদস্য।
এদিন জেলার কালিয়াকৈর থানা এলাকার ৩৩টি পয়েন্টে এ অভিযান একযোগে পরিচালিত হয়। স্বাভাবিক অবস্থা ফিরে না আসা পর্যন্ত একটানা এ অভিযান অব্যাহত থাকবে বলে পুলিশ জানিয়েছে। সন্ধ্যা পর্যন্ত এ অভিযানকালে চিহ্নিত মাদক ব্যবসায়ীসহ ৮ জনকে আটক করেছে পুলিশ। এসময় হিরোইন ও গাঁজাসহ বেশকিছু মাদক দ্রব্য উদ্ধার করা হয়েছে।
ফেনী সংবাদদাতা: ফেনীর সোনাগাজীতে স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে স্বপন (২৮)নামের এক বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার রাতে উপজেলার সদর ইউনিয়নের চর সাহাপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।
এদিকে ফেনীর সোনাগাজীতে বোনের ইভটিজিং এর প্রতিবাদ করায় ভাইয়ের হাত ভেঙ্গে দিয়েছে বখাটেরা। সম্প্রতি উপজেলার সোনাপুর গ্রামের চর ডুব্বা রাস্তার হুদন মিয়ার দোকানের সামনে এ ঘটনা ঘটে।
অপরদিকে ফেনী সদর উপজেলার কালিদহ ইউনিয়নের গোবিন্দপুর থেকে সিএনজি চুরির সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্ধী প্রদান করে মীর হোসেন। সদর উপজেলার শর্শদি ইউনিয়নের জাহানপুর গ্রাম থেকে শনিবার দুপুরে সিএনজি গাড়িসহ মীর হোসেন কে গ্রেফতার করে পুলিশ।
ফেনী শহরের মহিপালে ৩৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব-৭)। এসময় দুই মোটর সাইকেল আরোহীকে গ্রেফতার করা হয়।
জিজ্ঞাসাবাদে তারা জানায়, উদ্ধারকৃত মাদকদ্রব্য চট্টগ্রাম থেকে ক্রয় করে রাজশাহীতে বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে।
ফেনীস্থ র‌্যাব-৭ এর অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম ৩৫ হাজার পিস ইয়াবা উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, তাদের বিরুদ্ধে ফেনী মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করে মডেল থানায় হস্তান্তর করা হয়।
ফেনীর ফুলগাজীতে এক ইটভাটা শ্রমিক অপহরনের ঘটনায় যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার জিএমহাট ইউনিয়নের পূর্ব বশিকপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।
উখিয়া সংবাদদাতা: উখিয়ায় ৭৪ জন হতদরিদ্র শরীকদারের ভোগদখলীয় ১ একর ৯৪ শতক জমি প্রতিপক্ষ ভূমিগ্রাসী চক্র কৌশলে হাতিয়ে নেওয়ার জন্য আদালতে মিথ্যার আশ্রয় নিয়ে ১৪ জন হতদরিদ্রকে আসামী করে একটি মামলা দায়েরের ঘটনায় ২০টি পরিবার উচ্ছেদ আতংক নিয়ে উদ্বেগ উৎকণ্ঠায় দিন কাটাচ্ছে বলে অভিযোগ উঠেছে।
মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা : মঠবাড়িয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে রাতে পৃথক দু’টি অভিযান চালিয়ে তুষখালী বাজার ও বুড়িরচর গ্রাম থেকে ৮০পিচ ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃতরা হলো উপজেলার তুষখালী গ্রামের পরিমল চন্দ্র বিশ্বাসের ছেলে পলাশ চন্দ্র বিশ্বাস (৩১), বাগেরহাটের সানা মান্দা থানার স্বপন মন্ডলের ছেলে সম্রাট মন্ডল (২২) ও উপজেলার বুড়িরচর গ্রামের মৃত মুকুল তালুকদারের ছেলে জসিম তালুকদার (২৫)।
সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: পুুলিশের কথিত সোর্সদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছে কয়েক গ্রামের শত শত নারী-পুরুষ। গত কাল শনিবার বেলা সাড়ে ১১ টা থেকে ১২টা পর্যন্ত স্থানীয় বাসিন্ধারা এ বিক্ষোভ কর্মসূচীতে অংশ নেন। এসময় মহাসড়কের দু’পাশ্বে শত শত যানবাহন আটকা পরে। এতে তীব্র যানজটের সৃষ্টি হলে ভোগান্তিতে পরে সাধারন যাত্রীরা। পরে পুলিশ এসে কথিত সোর্সদের গ্রেফতারের আশ্বাস দিলে এলাকাবাসীরা মহাসড়ক থেকে সরে যায়।
মাধবদী (নরসিংদী) সংবাদদাতা: হঠাৎ করে মাধবদীতে শতাধিক পুলিশের জঙ্গি ও মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে মোশাররফ নামের একজনকে আটক করে।
সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বাঘরী এলাকায় স্ত্রীর সাথে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে এক যুবক আত্বহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। নিহত যুবকের নাম মোক্তার হোসেন (৩২)। এবিষয়ে গতকাল শনিবার বিকেলে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।
সাতক্ষীরা সংবাদদাতা: সাতক্ষীরা জেলাব্যাপী পুলিশের বিশেষ অভিযানে বিএনপির একজন কর্মীসহ ৩২ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় ৬৯ পিচ ভারতীয় শাড়ি উদ্ধার করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ