ঢাকা, বৃহস্পতিবার 18 May 2017, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৪, ২১ শাবান ১৪৩৮ হিজরী
Online Edition

কুমিল্লায় নবমুসলিম পরিবারের উপর সন্ত্রাসী হামলা ॥ আহত ৪

কুমিল্লা অফিস : কুমিল্লা আদর্শ সদর উপজেলার টিক্কারচর বাবুল মিয়ার চা দোকানের সামনে গত মঙ্গলবার সন্ধ্যায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক নব মুসলিম পরিবারের উপর হামলা চালিয়ে ৪ জনকে আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহতরা কুমিল্লা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 
জানা যায়, কুমিল্লা আদর্শ সদর উপজেলার টিক্কারচর বাবুল মিয়ার চা দোকানের সামনে মঙ্গলবার সন্ধ্যায় টিক্কারচর গ্রামের মৃত গোলাম মাওলার পুত্র আবদুর রহমান (২৮) বসেছিলেন। এমন সময় একই গ্রামের মৃত বদিউল আলম বদু মিয়ার পুত্র খোরশেদ মিয়া (৪৫), খোরশেদ মিয়ার পুত্র রানা, লালু মিয়া (৫৩), রেখা (২৫), শাখা (৪৯), আনোয়ার (৩৮), সুমন গংরা আবদুর রহমানের উপর অতর্কিত হামলা চালায়। খবর পেয়ে আবদুর রহমানের পরিবারের লোকজন ছুটে এলে তাদের উপরও হামলা চালায়। হামলায় মরিয়াম বেগম (২৩), হাজেরা বেগম (৪৫), মোস্তফা (৩০) আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। আহত আবদুর রহমান ও মরিয়ম বেগমের অবস্থা আশংকাজনক বলে সদর হাসপাতালের কর্তব্যরত ডাক্তার জানান। হামলার সময় হামলাকারীরা মরিয়ম বেগমের গলা থেকে স্বর্ণের চেইন ও কানের দুল এবং আবদুর রহমানের ব্যবহৃত দামী মোবাইল সেট ছিনিয়ে নেয়।
আহত আবদুর রহমান জানান, আমরা ২০০৪ সালে স্ব-পরিবারে হিন্দু ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহণ করি। স্থানীয় কোন জায়-ঝামেলায় আমরা কখনো জড়াইনি। আমি বাবুল মিয়ার চা দোকানের সামনের সিঁড়িতে বসাছিলাম। তারা ওখানে মাদক কেনাবেচা করে বিষয়টি আমার জানা ছিল না। আমি থাকার কারণে তাদের মাদক কেনাবেচাতে সমস্যা হচ্ছিল। আমি কিছু বুঝে উঠার আগেই তারা প্রথমে আমার উপর ও পরবর্তীতে আমার পরিবারের উপর হামলা চালায়। আমি প্রশাসনের কাছে বিষয়টি তদন্ত সাপেক্ষে অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।
এ বিষয়ে কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুস সালাম জানান, বিষয়টি তার জানা নেই। অভিযোগ পেলে অপরাধীদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনানুক ব্যবস্থা গ্রহণ করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ