ঢাকা, বৃহস্পতিবার 18 May 2017, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৪, ২১ শাবান ১৪৩৮ হিজরী
Online Edition

হামলা লুটপাট ও খুন প্রতিবাদে মানববন্ধন

রাজশাহী অফিস: রাজশাহী মহানগরীর তেরখাদিয়া এলাকায় তিন ঘণ্টা অভিযান শেষে ১ জনকে আটক করছে পুলিশ। তবে তাৎক্ষণিকভাবে আটককৃত ব্যক্তির বিষয়ে কোন তথ্য জানা যায়নি।
নরসিংদী সংবাদদাতা: একে জাহিদুল আমিন নামে পুলিশ বিভাগে কর্মরত এক কনস্টেবলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করে হয়রানী করার এক চাঞ্চল্যকর খবর পাওয়া গেছে। জেলার মনোহরদী থানার চন্দনবাড়ী ইউনিয়নের মানারাকান্দা গ্রামের মৃত মমতাজ উদ্দিনের কন্যা মাছুমা নামে এক মহিলা এই হয়রানী করছে বলে অভিযোগ রয়েছে।
রায়পুর (লক্ষ্মীপুর) সংবাদদাতা: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার প্রয়াত মুক্তিযোদ্ধা কমান্ডার ও উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক নবী নেওয়াজ করিম (বকুল) চৌধুরীর পরিবারের পুকুরের মাছ লুট ও গাছ কেটে নেওয়ার অভিযোগ উঠেছে। জমির মালিকানা দাবি করে সোনাপুর ইউনিয়নের বগা রাখালিয়া গ্রামের ইসমাইল হোসেন মিঠু তার অনুসারীদের নিয়ে জোরপূর্বক এসব ঘটনা ঘটিয়েছে। তার অব্যাহত হুমকির মুখে আতংঙ্কে রয়েছে পরিবারটি।
সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: বালু ভরাটকে  কেন্দ্র করে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ভিন্নিপাড়া গ্রামের এক যুবলীগ নেতার বাড়িতে হামলা ভাংচুর ও লুটপাট চালিয়েছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। এসময় তাদের হাামলায় ওই পরিবারের চার জন আহতক হয়েছে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
নাজিরপুর (পিরোজপুর) সংবাদদাতা: পিরোজপুরের নাজিরপুরে মুক্তিযোদ্ধা ব্যবসায়ীকে মারধর করে আড়াই লাখ টাকা ছিনতাই করে নিয়েছে সন্ত্রাসীরা। এ ঘটনায় গত বৃহস্পতিবার রাতে ওই মুক্তিযোদ্ধা বাদী হয়ে ৬ জনকে অভিযুক্ত  করে থানায় একটি মামলা দায়ের করেছেন।
নাজিরপুরে গাঁজা সহ উপজেলার সদর ইউপির সদর ওয়ার্ডের  সদস্য  মো. ফেরদাউস খান সোহাগ (৩০)কে আটক করেছে থানা  পুলিশ। থানা পুলিশ সূত্র জানায়, গত বুধবার সন্ধায় গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিক্রির কালে উপজেলার দীঘিরজান এলাকা   থেকে তাকে আটক করা হয়।
সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতাঃ নীলফামারীর সৈয়দপুরে ৯৫ পিস ইয়াবাসহ হুমায়ুন কবীর (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সে ঠাকুরগাঁও জেলার মুসলিমনগর পুরাতন বাসস্ট্যান্ড এলাকার আব্দুল লতিফের ছেলে।
নীলফামারীর সৈয়দপুর হাসপাতালে বুদা রানী (৬০) নামে এক বৃদ্ধার বিষপানে মৃত্যু ঘটেছে। নিহত বৃদ্ধা নীলফামারী সদরের সোনারায় ইউনিয়নের বেড়াকুঠি বড়–য়া গ্রামের গঙ্গা দার স্ত্রী।
ইবি সংবাদদাতা: ইসলামী বিশ্ববিদ্যালয়ে বহিরাগতের হামলায় শরিফুল ইসলাম নামে এক ঠিকাদার গুরুতর আহত হয়েছে। পূর্ব শত্রুতার জেরে এ হামলা চালিয়েছে বলে জানা গেছে। এসময় শরিফুলের মটরসাইকেল, মানিব্যাগে থাকা মোটা অংকের টাকা ও গুরুত্বপূর্ণ কাগজপত্র ছিনতাইয়ের ঘটনা ঘটে। আহত শরিফুলকে বিশ্ববিদ্যালয় মেডিকেলে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।
কলারোয়া (সাতক্ষীরা) সংবাদদাতা: অবশেষে ৩ মাস ২৭ দিন পরে কলারোয়ার বহুল আলোচিত শান্তিরাম পরামানিক হত্যা মামলা দায়ের এবং অভিযুক্ত স্বর্ণকার গনেশ (৩৭)কে আটক করা হয়েছে।
নীলফামারী জেলা সংবাদদাতা: নীলফামারীর সৈয়দপুরে ১৬৩ পুরিয়া হেরোইন ও ১৭০ পিস ইয়াবাসহ নাদিম (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
শনিবার সকালে শহরের রেলওয়ে মাঠে মাদক বিক্রির সময় তাকে আটক করা হয়। নাদিম উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নের জিয়ার বাজার এলাকার আব্দুর রহমানের ছেলে। সে শহরের ইসলামবাগ বড় মসজিদ এলাকায় ভাড়া বাসায় থাকতো।
গোদাগাড়ী (রাজশাহী) সংবাদদাতা: রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাক থেকে প্রায় ২৮৬ বোতল ফেন্সিডিল উদ্ধার ৩ মাদক ব্যবসায়ী আটক করেছে প্রেমতলী পুলিশ ফাঁড়ীর একটি দল।
পুলিশ জানায় গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে প্রেমতলী পুলিশ ফাঁড়ীর এএসআই রেজাউল এর নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার কদমশহর কাঁকলবাড়িয়া এলাকায় একটি ট্রাকে অভিযান চালিয়ে প্রায় ২৮৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
কালিয়াকৈর সংবাদদাতা: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বিভিন্ন এলাকা থেকে ‘ব্লক রেড’ অভিযান পরিচালনা করে ইয়াবা ট্যাবলেট, হেরোইন ও গাঁজাসহ ৭ জনকে গ্রেফতার করেছেন থানা পুলিশ।
শনিবার দুপুর থেকে রোববার ভোর রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় কালিয়াকৈর থানা পুলিশ বাড়ি বাড়ি এ ‘ব্লক রেড’ অভিযান পরিচালনা করে। এসময় ইয়াবা ট্যাবলেট, হেরোইন ও গাঁজাসহ ০৭ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

অনলাইন আপডেট

আর্কাইভ