ঢাকা, বৃহস্পতিবার 18 May 2017, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৪, ২১ শাবান ১৪৩৮ হিজরী
Online Edition

মাদারীপুরে দুলাভাইয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

মাদারীপুর সংবাদদাতা : মাদারীপুর সদর উপজেলার উত্তর মহিষেরচর গ্রামে দুলাভাই কর্তৃক তার শালিকা পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গুরুতর অসুস্থ অবস্থায় সোমবার রাতে পরিবারের লোকজন তাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশঙ্কজনক হওয়ায় চিকিৎসক তাকে রাত ১টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পাশবিক নির্যাতনের শিকার ওই স্কুল ছাত্রীর বাড়ি গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার পদ্মকান্দা গ্রামে। ঘটনার পরেই ওই ছাত্রীর দুলাভাই মিরাজ মাতুব্বর বাড়ি থেকে পালিয়ে গেছে। এ ঘটনায় ঘটনার ৩ দিন পর মঙ্গলবার রাতে ধর্ষণের একটি মামলা মাদারীপুর সদর থানায় রের্কড হয়েছে বলে পুলিশ জানায়।
ধর্ষিতা ওই শিশুটির বোন বলেন, ‘লম্পট স্বামী মিরাজ আমার বোনের যে ক্ষতি করেছে আমি ওর ফাঁসি চাই।’ এদিকে ধর্ষক মিরাজের পিতা চাঁন মিয়া মাতুব্বর বলেন, ‘ঘটনাটি খুব দুঃখজনক। আমি আমার ছেলের বিচার চাই, তা না হলে এ ধরনের অপরাধ বেড়ে যাবে।’ 
মাদারীপুর সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. শশাঙ্ক ঘোষ বলেন, ‘মেয়েটির অবস্থা গুরুতর হওয়ায় রাত ১টার দিকে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব জানান, প্রাথমিক অবস্থায় ঘটনার সত্যতা পাওয়া গেছে। মিরাজ মাতুব্বরকে ধরতে পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে।
 এ ব্যাপারে মাদারীপুর সদর থানার ওসি (তদন্ত) আবু নাইম বুধবার বিকেলে বলেন, মঙ্গলবার রাতেই ভিকটিমের মা বাদী হয়ে মাদারীপুর সদর থানায় ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেছেন। আসামী গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে বলে তিনি জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ