ঢাকা, রবিবার 21 May 2017, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৪, ২৪ শাবান ১৪৩৮ হিজরী
Online Edition

মেধাবীদেরকে নিয়েই সমৃদ্ধ বাংলাদেশ গড়তে চাই -ইয়াসিন আরাফাত

গতকাল শনিবার কুমিল্লার এক মিলনায়তনে ছাত্রশিবির কুমিল্লা জেলা দক্ষিণ শাখার উদ্যোগে এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের জন্য সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত

 

কুমিল্লা দক্ষিণ সংবাদদাতা : মেধাবী তৈরির কারখানা বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির, মেধাবীদেরকে নিয়েই সমৃদ্ধ বাংলাদেশ গড়তে চাই আমরা। মেধাবীদেরকেই আগামী দিনে দেশের নেতৃত্ব দিতে হবে। মেধাবীরা নেতৃত্বে আসলে এদেশ থেকে জুলুম নির্যাতন চিরতরে বিদায় নিবে। এ মেধাবীদের নেতৃত্বে এদেশ স্বৈরাচার ও দখল মুক্ত হবে। শিবির সভাপতি আরো বলেন, ছাত্ররা শুধু মেধাবী হলেই চলবে না তাদেরকে সৎ, যোগ্য ও দক্ষ দেশপ্রেমিক নগরিক হতে হবে।

সম্প্রতি বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির কুমিল্লা দক্ষিণ জেলা শাখার আয়োজনে এসএসসি ও দাখিল পরীক্ষায় এ+ প্রাপ্ত ছাত্রদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মু. ইয়াসিন আরাফাত এসব কথা বলেন। তিনি মেধাবীদেরকে নৈতিকতাসম্পন্ন একজন সত্যিকারের মানুষ হওয়ার আহ্বান জানান। মেধাবীরা নৈতিকতাসম্পন্ন না হলে তারাই একদিন দেশ ধ্বংসের কারণ হয়ে দাঁড়াবে।

জেলার স্থানীয় একটি মিলনায়তনে ইসলামী ছাত্রশিবির কুমিল্লা দক্ষিণ জেলা শাখা সভাপতি মু. শাহাদাত হোসেনের সভাপতিত্বে ও সেক্রেটারি যোবায়ের ফয়সালের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন লাকসাম উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ড. সৈয়দ সরওয়ার সিদ্দিকী, কেন্দ্রীয় কার্যকরি পরিষদ সদস্য ও কুমিল্লা মহানগর সভাপতি মু. শাহাদাত হোসাইন, বান্দরবন জেলা শিবিরের সাবেক সভাপতি হারুনুর রশিদ, কুমিল্লা দক্ষিণ জেলা অর্থ সম্পাদক ইকবাল হাছান মাহমুদ, সাহিত্য সম্পাদক রবিউল করিম মজুমদার, কলেজ সম্পাদক রবিউল হোসেন মিলন, লাকসাম শহর সভাপতি আশিকে এলাহি প্রমুখ। অনুষ্ঠান শেষে এ+ প্রাপ্তদেরকে পুরস্কৃত করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ