শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

গাজীপুরে স্ত্রী হত্যার অভিযোগ স্বামী পলাতক

গাজীপুর সংবাদদাতা: গাজীপুরে এক পোশাক কর্মীকে হত্যা করেছে তার স্বামী। ঘটনার পর ঘাতক স্বামী বাসা থেকে পালিয়ে যায়। পুলিশ শুক্রবার নিহতের লাশ উদ্ধার করেছে। নিহতের নাম হোসনে আরা (৩০)। সে ময়মনসিংহের ইশ্বরগঞ্জ থানার আহম্মদপুর এলাকার আবু তালামের (৩৫) স্ত্রী।

স্থানীয় কাউন্সিলর মো. সেলিম রহমান ও পুলিশ জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের হরিণাচালা এলাকায় ময়ফল বেগমের বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে স্থানীয় তুসুকা পোশাক কারখানায় চাকুরী করতেন তিন সন্তানের জননী হোসনে আরা। সন্তানদের নিয়ে তার স্বামী আবু তালাম ময়মনসিংহের ইশ্বরগঞ্জ থানার আহম্মদপুর এলাকার গ্রামের বাড়িতে বাস করতেন। কয়েকদিন আগে গ্রামের বাড়ি থেকে হোসনে আরার কাছে গাজীপুরের বাসায় বেড়াতে আসে তার স্বামী। বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে স্বামীর সঙ্গে ঘুমিয়ে পড়েন হোসনে আরা। পরদিন শুক্রবার সকাল ৯টার দিকে তার কক্ষের বাইরে থেকে দরজা আটকানো দেখতে পায় অন্য ভাড়াটিয়ারা। দীর্ঘ সময়েও ঘরে কারো সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশীরা দরজা খুলে ভেতরে প্রবেশ করে হোসনে আরাকে মৃত অবস্থায় ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখে। খবর পেয়ে পুলিশ বিকেলে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।  

এ ব্যাপারে জয়দেবপুর থানার কোনাবাড়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. মোবারক হোসেন জানান, নিহতের গলায় কালো দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে তার স্বামী আবু তালাম তাকে শ্বাসরোধ করে হত্যার পর বাসা থেকে পালিয়ে গেছে। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

অনলাইন আপডেট

আর্কাইভ