ঢাকা, রবিবার 28 May 2017, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৪, ১ রমযান ১৪৩৮ হিজরী
Online Edition

রাজধানীর বংশালে ওয়ালটন এক্সক্লুসিভ শো-রুম উদ্বোধন

 

রাজধানীর নাজিরা বাজার, বংশালে গত ২২ মে, উদ্বোধন হলো বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় ব্র্যান্ড ওয়ালটন এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর শো-রুম ইমরান ইলেকট্রনিক্স, এই শো-রুমে পাওয়া যাচ্ছে বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি ওয়ালটন ব্র্যান্ডের ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইলস এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্যসামগ্রী। এই শো-রুমটির উদ্বোধন করেন ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন বিপণন বিভাগের নির্বাহী পরিচালক মোঃ এমদাদুল হক সরকার, পিআর এন্ড মিডিয়া বিভাগের নির্বাহী পরিচালক মোঃ হুমায়ুন কবীর, বিপণন বিভাগের সিনিয়র সহকারী পরিচালক মোঃ মওদুদ পারভেজ (মামুন), বংশাল ৩৩ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ আওয়াল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাজী মোঃ ইসমাইল হোসেন নওয়াব এবং ইমরান ইলেকট্রনিক্স এর স্বত্বাধিকারী মোঃ ইমরান হকসহ এলাকার অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উদ্বোধনী অনুষ্ঠানে ইলিয়াস কাঞ্চন বলেন, ওয়ালটন শিল্প পরিবার চেষ্টা করছে বাংলাদেশসহ বিশ্বের প্রতিটি দেশের ঘরে ঘরে বাংলাদেশে তৈরি বিশ্বমানের ওয়ালটন পণ্যসামগ্রী পৌঁছে দেয়ার। দেশের মানুষের চাহিদা মেটানোর পাশাপাশি ‘মেইড ইন বাংলাদেশ’ খ্যাত ওয়ালটন পণ্যসামগ্রী রপ্তানি হচ্ছে পৃথিবীর বিভিন্ন দেশে। তিনি দেশপ্রেমিক সকল নাগরিকদের ওয়ালটনসহ দেশে তৈরি সকল প্রকার পণ্যসামগ্রী ব্যবহারের মাধ্যমে দেশকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করার আহ্বান জানান। ইলিয়াস কাঞ্চন আরো বলেন ওয়ালটন এদেশের ১৬ কোটি মানুষের হৃদয়ের ব্র্যান্ড। বিশ্বমানসম্পন্ন পণ্যসামগ্রী সরবরাহের মাধ্যমে আন্তর্জাতিক বাজারে ওয়ালটন অতি শীঘ্রই শীর্ষস্থানে পৌঁছবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন তিনি। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ