ঢাকা, বুধবার 31 May 2017, ১৭ জ্যৈষ্ঠ ১৪২8, ৪ রমযান ১৪৩৮ হিজরী
Online Edition

সোনারগাঁয় আইনজীবীর বাড়িতে সীমানা প্রচীর গুড়িয়ে লুটপাটের ঘটনায় থানায় মামলা

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার নানাখি এলাকায় সন্ত্রাসীরা এক আইনজীবির বাড়িতে হামলা, ভাংচুর, লুটপাট ও সিমানা প্রাচীর গুড়িয়ে দেয়ার ঘটনায় গতকাল মঙ্গলবার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
থানায় দায়েরকৃত মামলায় উল্লেখ্য করা হয়েছে, উপজেলা সাদিপুর ইউনিয়নের নানাখী গ্রামে গত সোমবার রাতে আইনজীবির পৈত্তিক বাড়িতে হামলা ও লুটপাটে ঘটনা ঘটেছে। এসময় সন্ত্রাসী শামছুর রহমান, আব্দুল কাদের, মোজাম্মেল মিয়া, ইয়াজুল হোসেন, হাবিবুর রহমান, মিজানুর রহমান, সজিব হোসেন, রাজু মিয়া ও তারেক রহমানের নেতৃত্বে ১৫-২০ জনের একটি সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবি আকতার হামিদের বসত বাড়িতে হামলা ভাংচুর ও লুটপাট চালিয়ে প্রায় ১০লাখ টাকা ক্ষতি সাধন করে। এসময় সন্ত্রাসীরা ওই আইনজীবীর বাড়ির সীমানা প্রাচীর ভেঙ্গে গুড়িয়ে দেয়।
এ বিষয়ে জানতে চাইলে ব্যারিস্টার আকতার হামিদ বলেন, আমার সঙ্গে আমার প্রতিবেশী সামসুর রহমানের জমি নিয়ে বিরোধ চলে আসছে। এর জের ধরে সামসুর রহমানের নেতৃত্বে আমার বাড়িতে হামলা ভাংচুর ও লুটপাট চালিয়ে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি সাধন করা হয়। এদিকে সামসুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাদের সঙ্গে আমার চাচাত ভাইয়ের জমা-জমি নিয়ে বিরোধ আছে সত্যি। তবে হামলা ভাংচুর ও লুটপাটের সাথে আমরা জড়িত না।
সোনারগাঁ থানার ওসি মঞ্জুর কাদের জানান, এ বিষয় থানায় মামলা নেয়া হয়েছে। আসামীদের গ্রেফতারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।
জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন : বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষে গতকাল মঙ্গলবার সোনারগাঁ উপজেলা বিএনপির উদ্যোগে দোয়া, মিলাদ মাহফিল ও অলোচনা সভার আযোজন করা হয়।
সোনারগাঁ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি রিয়াজ আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নান। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কাজী নজরুল ইসলাম টিটু, কাঁচপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী সেলিম হক, সাদিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি কামরুজ্জামান মাসুম, জমপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আল মুজাহীদ মল্লিক, পিরোজপুর ইউনিয়ন বিএনপির সভাপতি সিরাজুল ইসলাম, সম্ভুপুরা ইউনিয়ন বিএনপির সভাপতি জাহাঙ্গীর আলম সহ ১০টি ইউনিয়নের সভাপতি সম্পাদক সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। জিয়াউর রহমানের রূহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ