ঢাকা, বুধবার 31 May 2017, ১৭ জ্যৈষ্ঠ ১৪২8, ৪ রমযান ১৪৩৮ হিজরী
Online Edition

সোনারগাঁয় দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ একটি আন্ত:জেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতারকরেছে পুলিশ। শুক্রবার ভোরে উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে শুক্রবার দুপুরে ৭ দিনের রিমান্ড আবেদন করে তাদের আদালতে পাঠানো হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন সাগর (২২), মো: জুয়েল (২৪), রাজিব (২৪), স্বপন (২১) ও সজীব (২১)।
সোনারগাঁ থানার এসআই আব্দুল হক সিকদার জানান, শুক্রবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁওয়ের পিরোজপুর ইউনিয়ন পরিষদের সামনে অভিযান চালানো হয়। এসময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢালের একটি ঝোঁপ থেকে ২টি চাপাতি ও তিনটি রামদাসহ ডাকাত দলের সদস্য সাগর, জুয়েল, রাজিব, স্বপন ও সজীবকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে এক ডাকাত সদস্য পালিয়ে যায়।
তিনি আরো জানান, গ্রেফতারকৃতদের প্রাথমিকভাবে জিজ্ঞেসাবাদে তারা মহাসড়কের মেরীখালী ব্রীজ হতে মেঘনা সেতু পর্যন্ত চলাচলরত বিভিন্ন প্রাইভেটকার ও বিদেশ থেকে আসা বিভিন্ন যানবাহন ও পণ্যবাহী ট্রাকে ডাকাতি করে সর্বস্ব লুট করে নিয়ে যায় বলে স্বীকার করেছে। ডাকাতরা জংলী গ্রুপ নামে একটি গ্রুপের হয়ে ডাকাতি করে থাকে।
গ্রেফতারকৃত সাগর উপজেলার পিরোজপুর ইউনিয়নের রতনপুর গ্রামের বরজাহান মিয়ার ছেলে, জুয়েল একই এলাকার হানিফ মিয়ার ছেলে, রাজিব শাহজাহান মিয়ার ছেলে, স্বপন ওই ইউনিয়নের জৈনপুর এলাকার হাসন আলীর ছেলে ও সজীব ভবনাথপুর গ্রামের আলাউদ্দিনের ছেলে।
সোনারগাঁ থানার ওসি মঞ্জুর কাদের জানান, গ্রেফতারকৃত  ৫ ডাকাত এর বিরেুদ্ধে মামলা দায়ের করে শুক্রবার দুপুরে ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে। পলাতক ডাকাত সদস্যদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ