ঢাকা, বুধবার 31 May 2017, ১৭ জ্যৈষ্ঠ ১৪২8, ৪ রমযান ১৪৩৮ হিজরী
Online Edition

পবিত্র মাহে রমযানকে স্বাগত জানিয়ে বর্ণাঢ্য র‌্যালি

মাহে রমজানকে স্বাগত জানিয়ে কুমিল্লা মহানগরী শিবির বর্ণাঢ্য র‌্যালি বের করে

কুমিল্লা অফিস: মাহে রমজানকে স্বাগত জানিয়ে গত শুক্রবার বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির কুমিল্লা মহানগরী শাখার উদ্যাগে  নগরীতে এক বর্ণাঢ্য র‌্যালি বের করে।
নগরীর মনোহরপুর এলাকা থেকে র‌্যালিটি শুরু কওে টমচমব্রীজ মোড়ে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ করে।
ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় কার্যকরি পরিষদ সদস্য ও কুমিল্লা মহানগরী সভাপতি মো শাহাদাত হোসাইন এর নেতৃত্বে র‌্যালিতে উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগরী জামায়াতের সহকারী সেক্রেটারি অধ্যাপক এ কে এম এমদাদুল হক মামুন, সাবেক শিবির সভাপতি জামায়াত নেতা নাছির আহম্মেদ মোল্লা এবং মহানগরী শিবিরের সেক্রেটারি হাবিবুর রহমান মজুমদারসহ আরো অনেকে।
মঠবাড়িয়া (পিরোজপুর)
পবিত্র মাহে রমজানকে স্বাগত এবং রমজানের পবিত্রতা রক্ষার দাবীতে আজ শুক্রবার আছর নামাজবাদ সর্বস্তরের তৌহিদী জনতার ব্যানারে মঠবাড়িয়া পৌর শহরে এক বিরাট ব্যালি ও সমাবেশে অনুষ্ঠিত হয়। মঠবাড়িয়া কেন্দ্রীয় জামে মসজিদ থেকে পেশ ইমাম মাওলানা মোঃ সিদ্দিকুর রহমানের নেতৃত্বে বিশাল র‌্যালি শুরু হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পৌর ভবনের সামনে সমাবেশে মিলিত হয়। মাওলানা সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মোঃ এমাদুল হক খান, দক্ষিণ বন্দর জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ শাহজালাল, মসজিদ কমিটির পক্ষে ডা. কাজী সিবাজুল হক, যুব হিযবুল¬াহর সভাপতি মাওলানা মোঃ ওবায়দুল্লাহ, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, মাওলানা মোঃ সাইফুল্লাহ প্রমুখ।
বক্তারা রমজান মাসে দিনের বেলা হোটেল-রোস্তোরাঁ ও প্রকাশ্যে পানাহার বন্ধ এবং সব ধরনের অশ্লীলতা ও বেহায়াপনা বন্ধের দাবী জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ