ঢাকা, রবিবার 04 June 2017, ২১ জ্যৈষ্ঠ ১৪২8, ৮ রমযান ১৪৩৮ হিজরী
Online Edition

চুয়াডাঙ্গায় রাজনীতিবিদ ও সাংবাদিকদের সম্মানে জামায়াতের ইফতার মাহফিল

চুয়াডাঙ্গায় জামায়াতের উদ্যোগে সমমনা রাজনৈতিক দল ও সাংবাদিকদের সম্মানে আয়োজিত ইফতার মাহফিলে উপস্থিত নেতৃবৃন্দ

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা : বাংলাদেশ জামায়াতে ইসলামী চুয়াডাঙ্গা  জেলা শাখার উদ্যোগে বৃহস্পতিবার সন্ধায় স্থানীয় সানডিয়ান চাইনিজ রেষ্টুরেন্টে রাজনীতিবীদ ও  জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকগণের  সম্মানে ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। জেলা জামায়াতে ইসলামীর আমীর মোঃ আনোয়ারুল হক মালিকের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত ইফতার মাহফিল ও আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক জননেতা অহিদুল ইসলাম বিশ্বাস, যুগ্ম আহ্বায়ক খন্দকার আব্দুল জব্বার সোনা, খেলাফত মজলিসের আমীর মাওলানা আনিছুর রহমান,জেলা জামায়াতের নায়েবে আমীর ও দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান মাওলানা আজিজুর রহমান,জেলা সেক্রেটারি মোঃ রুহুল আমিন,বায়তুল মাল সম্পাদক অধ্যাপক আব্দুল খালেক,  জেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি ও ইউপি চেয়ারম্যান অধ্যাপক শরীফুল আলম মিল্টন, জীবননগর উপজেলা আমীর অধ্যাপক খলিলুর রহমান,আলমডাঙ্গা উপজেলা আমীর ও ইউপি চেয়ারম্যান মো. দারুস সালাম, দামুড়হুদা উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল কাদের, সদর উপজেলা আমীর মাওলানা রেজাউল করিম, চুয়াডাঙ্গা পৌর আমীর এডভোকেট মাসুদ পারভেজ রাসেল, ইউপি চেয়ারম্যান ও আমীর মো. সিরাজুল হক, চাষি কল্যাণের সভাপতি এডভোকেট মোসলেমউদ্দীন প্রমুখ। অনুষ্ঠান উপস্থাপন করেন জেলা সহকারী সেক্রেটারি এডভোকেট আসাদুজ্জামান।
এছাড়া বিশিষ্ট সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় দৈনিক সময়ের সমীকরণ সম্পাদক নাজমুল হক স্বপন, বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা শাখার সভাপতি এডভোকেট মানিক আকবার, প্রবীণ সাংবাদিক ও দৈনিক সংগ্রামের সাবেক প্রতিনিধি মাহতাব উদ্দীন, প্রথম আলোর শাহ আলম সনি, এটিএন বাংলার রফিক রহমান,এনটিভি এ্যাডভোকেট রফিকুল ইসলাম,জিটিভির রিফাত রহমান,৭১ টিভির এম,এ মামুন, একুশে টিভির আতিয়ার রহমান,চুয়াডাঙ্গা বার্তার সম্পাদক শেখ সেলিম,দৈনিক সংগ্রামের জেলা প্রতিনিধি এফ.এ আলমগীর ছাড়াও স্থানীয়,আঞ্চলিক এবং জাতীয় দৈনিকে কর্মরত বিপুল সংখ্যক সংবাদকর্মীর উপস্থিতিতে রাজনীতিবীদ ও সাংবাদিকদের মিলন মেলায় পরিণত হয়।
অনুষ্ঠানে উপস্থিত বক্তারা বলেন, পবিত্র রমযান মাসে কুরআন নাজিল হয়েছিল। তাই কুরআনের শিক্ষাকে বুকে ধারণ করে আগামীর পথচলার শপথ নিতে হবে। জামায়াতে ইসলামী এদেশে কুরআনের জাকাত ভিত্তিক অর্থ ব্যবস্থা কায়েম করে এ দেশ থেকে দারিদ্র চিরতরে নির্মুল করার জন্য কাজ করে যাচ্ছে।
উপস্থিত সাংবাদিকরা জামায়াতের এ ধরনের আয়োজনকে স্বাগত জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ