ঢাকা, সোমবার 05 June 2017, ২২ জ্যৈষ্ঠ ১৪২8, ৯ রমযান ১৪৩৮ হিজরী
Online Edition

গৌরনদীতে সালিশ বৈঠকে বখাটেদের সন্ত্রাসী হামলায় ইউপি চেয়ারম্যান আহত

গৌরনদী (বরিশাল) সংবাদদাতা: বরিশালের গৌরনদীতে এক সালিশ বৈঠকে বখাটেদের সন্ত্রাসী হামলায় এক ইউপি চেয়ারম্যান আহত হয়েছে। গুরুতর আহত ওই ইউপি চেয়ারম্যানকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ৪ জনকে আসামী করে ওইদিন গভীর রাতে গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
ঘটনার প্রত্যক্ষদর্শী, আহত চেয়ারম্যান ও গৌরনদী থানা সূত্রে জানাগেছে, উপজেলার দক্ষিণ চাঁদশী গ্রামের ওয়াসিম জমাদ্দার নামে এক বখাটে যুবকের সাথে দীর্ঘদিন ধরে তার স্ত্রী পান্না বেগমের দাম্পত্য কলহ চলে আসছে।
এ ঘটনা মীমাংসার জন্য বখাটে ওয়াসিম জমাদ্দারের পিতা শাহজাহান জমাদ্দার উপজেলার ৩নং চাঁদশী ইউপি চেয়ারম্যান কৃষ্ণ কান্ত দে’র দ্বারস্থ হন। ফলে চেয়ারম্যান ও স্থানীয় ইউপি সদস্য ও গণ্যমান্য ব্যক্তিদের উদ্যোগে মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে এলাকায় একটি সালিশ বৈঠক ডাকা হয়ে।
নির্ধারিত সময়ের পৌনে দুই ঘন্টা পরে রাত পৌনে ৮টার দিকে বখাটে ওয়াসিম জমাদ্দার ও তার লোকজন সালিশ বেঠকে উপস্থিত হয়ে চেয়ারম্যানসহ শালিশবৃন্দদেরকে অশীøল ভাষায় গালিগালাজ শুরু করে।
চেয়ারম্যান কৃষ্ণকান্ত দে এর প্রতিবাদ করলে বখাটে ওয়াসিম জমাদ্দার, তার পিতা শাহজাহান জমাদ্দার, ভগ্নিপতি জুলহাস সরদার ও বেয়াই বিকু সরদার মিলে লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে চেয়ারম্যানের ওপর অতর্কিতে হামলা চালায়। এতে চেয়ারম্যান কৃষ্ণ কান্ত দে (৫০) এর মাথার কপালের অংশে মারাত্মক যখমসহ শরীরের বিভিন্নস্থানে ফুলা জখম হয়।
এ ঘটনায় চেয়ারম্যান কৃষ্ণকান্ত দে বাদি হয়ে ওইদিন গভীর রাতে গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।
গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ফিরোজ কবির জানান, আসামীদের গ্রেফতারে পুলিশের জোর প্রচেষ্টা অব্যাহত রয়েছে। অচিরেই আসামীরা গ্রেফতার হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ