ঢাকা, সোমবার 05 June 2017, ২২ জ্যৈষ্ঠ ১৪২8, ৯ রমযান ১৪৩৮ হিজরী
Online Edition

মঠবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় নারী ও শিক্ষার্থীসহ আহত-৫

মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা: পিরোজপুরের  মঠবাড়িয়ায় জমি সক্রান্ত বিরোধের জের ধরে গত শুক্রবার সকালে প্রতিপক্ষ ভাড়া করা সন্ত্রাসীদের হামলায় নারী ও শিক্ষার্থীসহ পাঁচ জন গুরুতর আহত হয়েছে। গুরুতর আহত কৃষক সিদ্দিকুর রহমান হাওলাদার (৪৪)কে বরিশাল শেবাচিম হাসপাতালে ও আমজাদ হোসেন(৫০), ফরিদা বেগম(৪০) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং কবির হোসেন(২৫) ও স্কুল শিক্ষার্থী হীরা মনি(১৫)কে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
আহত ও এলাকাবাসী সূত্রে জানাযায়, উপজেলার বলেশ্বর নদী তীরবর্তী হাজীগঞ্জ গ্রামের কৃষক সিদ্দিকুর রহমানের সাথে প্রতিবেশি দেলোয়ার হাওলাদারের দীর্ঘদিন ধরে জমি সক্রান্ত বিরোধ চলে আসছিল। এনিয়ে দু’পক্ষের মধ্যে স্থানীয় শালিশ বৈঠক ও আদালতে মামলাও বিদ্যমান। ওই ঘটনার জের ধরে গত শুক্রবার সকালে হাজীগঞ্জ বাজার থেকে কৃষক সিদ্দিক একাকী বাড়ি যাবার সময় পূর্বে ওৎ পেতে থাকা দেলোয়ার ও জাফর ৭/৮ জনের একটি ভাড়া করা দল দেশীয় অস্ত্র নিয়ে তার ওপর ঝাপিয়ে পড়ে। এ সময়ে সন্ত্রাসীরা ছিদ্দিকের হাত-পা ভেঙ্গে দেয়। ছিদ্দিকের ডাকচিৎকার শুনে পরিবারের লোকজন বাঁচাতে এলে তাদের ওপরও হামলা চালানো হয়।
স্থানীয় ইউপি সদস্য মোঃ আফজাল হোসেন জানান, হামলার সময় গ্রাম চৌকিদার হারুন-অর-রশিদ হামলাকারীদের কবল থেকে তাহাদের উদ্ধার করতে এলে তার ওপরও হামলা চালানো হয়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ