ঢাকা, সোমবার 05 June 2017, ২২ জ্যৈষ্ঠ ১৪২8, ৯ রমযান ১৪৩৮ হিজরী
Online Edition

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে

সিংড়া (নাটোর) সংবাদদাতা: নাটোরের সিংড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আলহাজ¦ রেজাউল করিম রাজু (৪৫) নামে এক ব্যবসায়ীকে হত্যা চেষ্টায় পরিকল্পিতভাবে হামলা চালানোর অভিযোগ করেছে ব্যবসায়ীর স্বজনরা। বৃহস্পতিবার সকালে পৌর শহরের গোডাউন মোড় এলাকায় ব্যবসা প্রতিষ্ঠানের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মারাত্মক জখম অবস্থায় তাকে প্রথমে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে অবস্থার অবনতির কারণে তাকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা যায়, ১লা রমজান রেজাউল করিম রাজুর ব্যবসা প্রতিষ্ঠানের সামনে ডাব বিক্রি করাকে কেন্দ্র করে ডাব বিক্রেতা পৌর শহরের নিংগইন মহল্লার আনছার আলীর সাথে রাজুর তর্কাতর্কির সৃষ্টি হয়। এরই জের ধরে বৃহস্পতিবার বেলা সাড়ে ১০টার দিকে পূর্বপরিকল্পনা অনুযায়ী আনছারের ছেলে ঠোঁট কাটা মানিকের নেতৃত্বে হাফিজুল,মারফুল,আনসার,রাজিব ও তুহিন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে রাজুর উপর অতর্কিত হামলা চালায়। এতে করে আঘাতে তার মাথায় গুরুতর জখম হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ সময় রোগীর অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
ঘটনার খবর পেয়ে সিংড়া পৌরসভার মেয়র মোঃ জান্নাতুল ফেরদৌস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীকে দেখতে যান। এসময় তিনি দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।
সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল্লাহ আল মামুন বলেন, ঘটনাটি শুনেছি। এ বিষয়ে অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ