ঢাকা, সোমবার 05 June 2017, ২২ জ্যৈষ্ঠ ১৪২8, ৯ রমযান ১৪৩৮ হিজরী
Online Edition

বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের এলামনাই সমাবেশ সম্পন্ন

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার আবছার উদ্দীন আহমেদ এর স্বনামধন্য প্রতিষ্ঠান বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এর ফার্মেসি বিভাগ থেকে স্নাতক প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের এলামনাই সমাবেশ ফার্মেসি বিভাগ এর উদ্যোগে নগরীর স্টেডিয়াম সংলগ্ন তাকদির রেষ্টুরেন্ট এ সম্প্রতি অনুষ্ঠিত হয়।
এতে ফার্মেসি বিভাগের চেয়ারম্যান অনিন্দ্য কুমার নাথ, প্রাক্তন চেয়ারম্যান ও সহযোগী অধ্যাপক জনাব হাসান কাওসার, সহকারী অধ্যাপক  মোহাম্মদ জিয়া উদ্দীন, মাইকেল দত্ত,  এলামনাই এসোসিয়েশন এর বর্তমান আহ্বায়ক কমিটির আহ্বায়ক ১ম ব্যাচের ছাত্র ও বর্তমান প্রভাষক জুয়েল মল্লিক, সহ-আহ্বায়ক বাসুতোষ নাথ, মো. মাহবুবুর রহমান, সদস্য সচিব ঝুলন দত্ত, সদস্য জামশেদ আলম, তানজীর কাদেরী, পূজা ঘোষ, নয়ন দত্ত, অলক ভট্টাচার্য প্রমুখ।
এতে অন্যান্য সদস্য ও সদস্যাবৃন্দ এবং প্রাক্তন সব ব্যাচের ছাত্র-ছাত্রীদের পক্ষে প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন। এলামনাই এসোসিয়েশনের প্রয়োজনীয়তা ও সবাইকে একত্রে কাজ করার উপরে বক্তারা জোরালো বক্তব্য উপস্থাপন করেন। এসোসিয়েশন এর আহ্বায়ক কমিটির পক্ষ থেকে পরবর্তী কার্যকরী কমিটি গঠনের এবং ইফতার মাহফিল ও পুনর্মিলনী করার বিষয়ে আলোচনা করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ