ঢাকা, মঙ্গলবার 06 June 2017, ২৩ জ্যৈষ্ঠ ১৪২8, ১০ রমযান ১৪৩৮ হিজরী
Online Edition

নরসিংদীতে ২ শীর্ষ সন্ত্রাসী অস্ত্রসহ গ্রেফতার

নরসিংদী সংবাদদাতা: মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুব রহমানের বডিগার্ড শীর্ষ সন্ত্রাসী তৌকির আহমেদ (২৪) ও সুজন হত্যা মামলার আসামী শিপলু (৩২)কে ২টি অস্ত্রসহ রোববার রাতে গ্রেফতার করেছে নরসিংদীর গোয়েন্দা ও থানা পুলিশ।

 জেলা গোয়েন্দা পুলিশের এসআই খোকন চন্দ্র সাহা জানান, গ্রেফতারকৃত তৌকির আহমেদ পুলিশের তালিকাভুক্ত একজন শীর্ষ সন্ত্রাসী। সে দীর্ঘ দিন যাবত পুলিশের চোখ ফাঁকি দিতে মেহেরপাড়া ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমানের বডিগার্ড সেজে বিভিন্ন স্থানে সভা সমাবেশ ও দেন-দরবারে তার উপস্থিতি নিশ্চিত করতো। ঘটনার দিন চেয়ারম্যান মাহবুবকে বাড়ী পৌঁছে দিয়ে নিজ বাড়ী ভগিরতপুরে ফেরার পথে ভূঁইয়া টেক্সটাইলের পেছনে কয়েকজন সতির্থ সন্ত্রাসী নিয়ে কোন সন্ত্রাসী কর্মকান্ডের প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের এসআই খোকন চন্দ্র সাহা তার সঙ্গীয় ফোর্স নিয়ে চেয়ারম্যান মাহবুবের বডিগার্ড তৌকির আহমেদকে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় তার দেহ তল্লাশী করে ৩ রাউন্ড তাজা গুলী ভর্তি একটি ৭.৬৫ বোরের সচল রিভলবার উদ্ধার করা হয়। এ ব্যাপারে এসআই খোকন বাদী হয়ে মাধবদী থানায় একটি অস্ত্র মামলা দায়ের করেছেন। 

অপর দিকে রোববার সন্ধ্যায় নরসিংদী বাজারের নিমতলী থেকে দত্তপাড়া এলাকার পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও চাঞ্চল্যকর সুজন হত্যামামলার আসামী শিপলু (৩২)কে গ্রেফতার হয়েছে নরসিংদী মডেল থানার এসআই মোজাফ্ফর হোসেন। গ্রেফতারের পর তার দেহ তল্লশী করে ৬ রাউন্ড তাজা গুলীভর্তি একটি বিদেশী সচল পিস্তল উদ্ধার করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ