ঢাকা, মঙ্গলবার 06 June 2017, ২৩ জ্যৈষ্ঠ ১৪২8, ১০ রমযান ১৪৩৮ হিজরী
Online Edition

জিয়ার সততার গুণে গুণান্বিত হয়ে আগামীর চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত হতে হবে -হাসান উদ্দিন সরকার

গাজীপুর সংবাদদাতা : বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি হাসান উদ্দিন সরকার বলেছেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সততার গুণে গুণান্বিত হয়ে দেশনেত্রী বেগম জিয়ার নেতৃত্বে বিএনপি নেতাকর্মীদেরকে আগামীর চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত হতে হবে। 

তিনি  গত রোববার গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী ৫৪ নম্বর ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। ৫৪ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি আমিনুর রহমান মধুর সভাপতিত্বে আলোচনা সভার প্রধান বক্তা ছিলেন, টঙ্গী থানা বিএনপির সাধারণ সম্পাদক মাহবুবুল আলম শুক্কুর। আরো উপস্থিত ছিলেন, টঙ্গী থানা বিএনপির উপদেষ্টা সাবেক পৌর কমিশনার মো. আবুল হোসেন, ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক গাসিক কাউন্সিলর শেখ মো. আলেক, মো. শান্তাহার আলী, আব্দুর রহিম খান কালা, আজিজুল হক রাজু মাস্টার, মো. আবুল কাশেম, মো. হেমায়েত উদ্দিন, শেখ নুরুল আলম সুমন, মো. জসিম উদ্দিন, মো. সিরাজুল ইসলাম প্রমুখ।

হাসান সরকার আরো বলেন, সমাজের অধপতন ও শিক্ষাঙ্গনের অরাজকতা অনৈতিকতা ঠেকাতে হলে বেগম জিয়ার হাতকে শক্তিশালী করতে হবে। সমাজটাকে মূল কক্ষপথে ফিরিয়ে আনতে না পারলে এই জাতির জন্য কঠিন অন্ধকার সময় অপেক্ষা করছে।

অনলাইন আপডেট

আর্কাইভ