ঢাকা, বুধবার 14 June 2017, ৩১ জ্যৈষ্ঠ ১৪২8, ১৮ রমযান ১৪৩৮ হিজরী
Online Edition

চাটখিলে সন্ত্রাসী হামলা ২০ লাখ টাকা লুট

চাটখিল (নোয়াখালী) সংবাদদাতা : চাটখিলে বৃদ্ধার উপর সন্ত্রাসী হামলা চালিয়ে ২০ লাখ টাকা লুট করে নিয়ে যায় সন্ত্রাসীরা। বৃদ্ধার অবস্থা আশঙ্কাজনক, স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।
চাটখিল থানার অভিযোগ ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, উপজেলার পশ্চিম দেলিয়াই গ্রামের পাটোয়ারী বাড়ির মৃত আবদুল বারেকের ছেলে মোঃ মোস্তফা (৬৫) এর বসতঘরে ৮ জুন বৃহস্পতিবার রাতে একই ইউনিয়নের শংকরপুর পাইকের বাড়ির আমিন উল্যার ছেলে আবদুল মান্নান, নূর মোহাম্মদ, নূর নবীর ছেলে মাসুদুর রহমান, মোঃ স্বপন, মোঃ রাশেদ সহযোগী সন্ত্রাসী মোঃ জুয়েল, মোঃ তারেক, আবদুর রহিম, নুর নবী মোঃ ইউছুফ, রিয়াদসহ সংঙ্গবদ্ধ সন্ত্রাসীরা পূর্ব শত্রুতার জের ধরে বৃদ্ধা মোঃ মোস্তফার উপর অতর্কিত হামলা করে মাথা ফাটিয়ে দেয় ও মারাত্মক আহত করে। তার চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এসে মোস্তফাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। সন্ত্রাসীরা যাওয়ার সময় মোস্তফার ঘরের আলমারীতে জমি ক্রয়ের জন্য রাখা ২০ লাখ টাকা লুট করে নিয়ে যায়।
এ ব্যাপারে চাটখিল থানার এস.আই নাজিম উদ্দিনের মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ