ঢাকা, বুধবার 14 June 2017, ৩১ জ্যৈষ্ঠ ১৪২8, ১৮ রমযান ১৪৩৮ হিজরী
Online Edition

শরীয়তপুর জেলা বিএনপি নেতার ইন্তিকাল

শরীয়তপুর সংবাদদাতা : শরীয়তপুর জেলা বিএনপির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক,  জেলা আইনজীবী সমিতির সদস্য,  নোটারি পাবলিক পিএম সেলিম হায়দার আর নেই। তিনি গত সোমবার রাতে ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। স্ত্রী,  ২ পুত্র ও ১ কন্যা রেখে গেছেন।
সদালাপি, সংস্কৃতিমনা জাতীয়তাবাদী চেতনায় বিশ্বাসী এ আইনজীবী জেলার ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার আর্শিনগর ইউনিয়নের মালৎ কান্দি গ্রামে জন্মগ্রহণ করেন।
তিনি ঢাকা বিশ্ব বিদ্যালয় থেকে আইন বিষয়ে লেখা পড়া শেষ করে শরীয়তপুরে আইন পেশায় কর্মজীবন শুরু করেন। আজীবন জাতীয়তাবাদী রাজনীতিতে বিশ্বাসী এ আইনজীবীর অকাল মৃত্যুতে শরীয়তপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি শফিকুর রহমান কিরণ,  সাধারণ সম্পাদক সরদার একেএম নাসির উদ্দিন কালু,  সাংগঠনিক সম্পাদক সাঈদ আহমেদ আসলাম,  জেলা আইনজীবী সমিতির সভাপতি আবুল কালাম আজাদ,  সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলাম,  জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতা এ্যাডভোকেট জাহাঙ্গীর আলম কাশেম,  এ্যাডভোকেট মনিরুজ্জামান খান দিপু,  সখিপুর থানা বিএনপির আহবায়ক এসএমএ হামিদসহ শরীয়তপুর জেলা যুবদল,  কৃষকদল,  ছাত্রদল,  জাসাসসহ অন্যান্য সংগঠনের নেতাকর্মীরা শোক সংতপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।  তার লাশ দেশের আনার পরে নিজ গ্রামে বাবার কবরের পাশে অন্তিম শয়নে শায়িত করা হবে বলে জানিয়েছেন আর্শিনগরের সাবেক চেয়ারম্যান ও তার রাজনৈতিক সহকর্মী আজমল হক নান্টু মালত।

অনলাইন আপডেট

আর্কাইভ