বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

ফেনীর গৃহবধূ ফাতেমা ৩ মাস পর ঢাকায় উদ্ধার

ফেনী সংবাদদাতা: পরকীয়া প্রেমে ঘর ছেড়ে পালিয়ে যাওয়ার ৩ মাস পর রাজধানীর কেরানীগঞ্জ থেকে শুক্রবার রাতে ২ সন্তানের জননী ফাতেমা খাতুনকে উদ্ধার করে পুলিশ।
এসময় তার প্রেমিক ওবায়দুল হক সুজনকে গ্রেফতার করা হয়।
শনিবার তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। মায়ের অপেক্ষায় কাঁদছে অষ্টম শ্রেণি পড়ুয়া ইফতেখার আবেদীন ও ৬ষ্ঠ শ্রেণি পড়য়া ইমতিয়াজ আবেদীন নামের দুই সন্তান।
মামলায় উল্লেখ করা হয়, ছাগলনাইয়া উপজেলার মোকামিয়া গ্রামের আবুল বাসারের ছেলে মো: জয়নাল আবেদিনের সাথে ফেনী পৌরসভার ৬নং ওয়ার্ডের আবদুল কুদ্দুছ হাবিলদারের মেয়ে ফাতেমা খাতুনের সাথে ২০০২ সালের ৪ ফেব্রুয়ারি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। চাকরীর সুবাদে বেশিরভাগ সময় চট্টগ্রাম অবস্থান করায় প্রতিবেশী সাহেব বাজার কাবাব হাউজের ম্যানেজার ও সদর উপজেলার ধলিয়া উনিয়নের উত্তর ধলিয়া গ্রামের বাগ বাড়ির আজিজুল হকের ছেলে ওবায়দুল হক সুজনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।
একপর্যায়ে গত ৯ মার্চ সকালে জয়নাল আবদীনের নগদ টাকা, স্বর্ণালংকার ও মূল্যবান মালামাল নিয়ে যায়।
এ ঘটনার পরদিন ফাতেমা খাতুন ও ওবায়দুল হক সুজনকে আসামী করে স্বামী জয়নাল ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন। মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই দীপংকর ঢাকার কেরানীগঞ্জে অভিযান চালিয়ে শুক্রবার রাতে একটি বাসা থেকে তাদেরকে উদ্ধার করে ফেনী নিয়ে আসে।
ফেনী মডেল থানার ওসি মো: রাশেদ খান চৌধুরী তাদের উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ