শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

শ্রীপুরে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার

মাগুরা সংবাদদাতা: শনিবার সকালে মাগুরার শ্রীপুর উপজেলার মধুপুর গ্রামের পাটক্ষেত থেকে সাধন বিশ্বাস(১৫) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ।
নিহত সাধন বিশ্বাসের বড় ভাই গোপাল বিশ্বাস জানান,শনিবার রাত অনুমান আড়াইটার দিকে ছোটভাই সাধনকে সাথে নিয়ে পার্শ্ববর্তী পাটক্ষেতে মলত্যাগ করতে যাই। সেখান থেকে সাধন নিখোঁজ হয়। নিখোঁজের পর থেকে তখন আর তাকে খুঁজে পাওয়া যায় না। অনেক খুঁজাখুঁজির একপর্যায় শনিবার সকাল ৭টার দিকে বাড়ি থেকে প্রায় ৭-৮’শ গজ দূরে ফাঁকা মাঠের গভীর পাটক্ষেতের মধ্যে সাধনের গলাকাটা লাশ খুঁজে পাওয়া যায়। তবে সাধনকে কে বা কারা হত্যা করেছে তা সে জানে না। 
নিহতের বাবা দশরথ বিশ্বাস জানান,শনিবার রাত ৪টা ৩৩ মিনিটের সময় তাঁর ছোট কন্যা শ্যামলী রানী জানান যে, সাধনকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এ সংবাদ শোনার পর থেকেই পরিবারের লোকজন  সবাই তাকে খুঁজতে শুরু করে। খোঁজাখুঁজির একপর্যায়ে শনিবার সকাল বেলা পাটক্ষেতে গলাকাটা অবস্থায় তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। তিনি আরো জানান যে, যেহেতু সাধন বাড়িতে থাকে না। সে ছোটকাল থেকেই মামা বাড়িতে বসবাস করে মাগুরার গাংনালিয়া বাজারের একটি লেদ মেশিনের দোকানে  কর্মচারী হিসেবে কাজ করে। গত কয়েকদিন আগে সে গঙ্গাপূজার উদ্দেশ্যে বাড়িতে বেড়াতে এসেছে। এলাকায় কারো সাথে তার কোন শত্রুতা নেই। তবে এ রহস্যজনক হত্যাকা- কে বা করা ঘটায়েছে তা তিনি জানেন না।
শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ রেজাউল ইসলাম বলেন যে, সংবাদ পেয়ে আমি ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে মাগুরা মর্গে প্রেরণ করেছি। সঠিক তদন্ত ছাড়া এ হত্যাকাণ্ডের বিষয়ে বেশী কিছু বলা সম্ভব নয়। তবে এ হত্যাকা-ের মোটিভ উদ্ধারের বিষয়ে পুলিশ অধিক তৎপর রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ