ঢাকা, মঙ্গলবার 20 June 2017, ০৬ আষাঢ় ১৪২8, ২৪ রমযান ১৪৩৮ হিজরী
Online Edition

সাভার পৌর এলাকায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

সাভার সংবাদদাতা: সাভারে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার ভোর রাতে সাভার পৌর এলাকার দক্ষিণ রাজাশন মহল্লার সুফিয়া বেকারির মোড় সংলগ্ন আসলাম মিয়ার ভাড়া দেওয়া বাড়িতে এ ঘটনা ঘটে। ওই গৃহবধূর নাম রূপালী আক্তার (১৪)। তিনি মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার কৈল গ্রামের নজরুল ইসলাম মেম্বরের মেয়ে। তার স্বামী একই এলাকার শাখাওয়াত মীর্জার ছেলে রুবেল মিয়া (২৮)। রুবেল পেশায় একজন রড মিস্ত্রি।
নিহতের বাবা নজরুল ইসলাম জানান, মাস তিনেক আগে নবম শ্রেণিতে পড়ুয়া মেয়েটিকে ফুসলিয়ে নিয়ে যায় রুবেল। তখন ওদের কোথাও খুঁজে না পেয়ে তিনি স্থানীয় থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরবর্তীতে জানতে পারেন রুবেল ও রূপালী সাভারে বসবাস করছে। এরপর বিভিন্ন সময় য়ৌতুকের জন্য রূপালীকে মারধর করতো রুবেল। তিনি মনে করেন, তাঁর মেয়েটি মানুষিক ভাবে ও শারিরীক ভাবে অত্যাচারিত হয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারে। তিনি এ ঘটনায় রুবেলের দৃষ্টান্তমূলক বিচার চান এবং বলেন, আর কোন মেয়ের যেন এভাবে মৃত্যুবরণ না করতে হয়।
সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) অপূর্ব দাস জানান, এলাকাবাসীর খবরের ভিত্তিতে ভোর রাতে দক্ষিণ রাজাশন মহল্লার আসলামের মালিকানাধীন বাড়ির একটি কক্ষ থেকে ভাড়াটিয়া রূপালীর গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।
ঘরের দরজা ভেঙে নিহতের লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় সাভার থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। লাশটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা তা নিশ্চিত হওয়া যাবে।

অনলাইন আপডেট

আর্কাইভ