ঢাকা, মঙ্গলবার 20 June 2017, ০৬ আষাঢ় ১৪২8, ২৪ রমযান ১৪৩৮ হিজরী
Online Edition

মঠবাড়িয়ায় সিয়াম মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা: হত দরিদ্র ও দুস্থ রোজাদারদের পাশে আমরা এই প্রতিপাদ্যকে সামনে রেখে সিয়াম মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্দোগে শুক্রবার উত্তর মিঠাখালীর গ্রামের হত দরিদ্র ও দুস্থ রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন উক্ত ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট সাংবাদিক মোঃ মিজানুর রহমান মিজু। এ সময়ে উপস্থিত ছিলেন মঠবাড়িয়া সরকারী কলেজ ছাত্রলীগ সহ সভাপতি  সোহেল মাহমুদ,  সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান আকাশ,  উপজেলা ছাএলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এইচএম সোহাগ ও স্থানীয় জামে মসজিদের ইমাম  মাওলানা মোঃ আনোয়ার হোসেন সহ এলাকার মুসল্লিরা।
এসময় উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের ১৫জন গরীব রোজাদারদের মাঝে খুরমা (খেজুর), ছোলাবুট চিড়া ও চিনি বিতরণ করা হয়। এর আগে ফজর নামাজ বাদ  সিয়ামের প্রয়াত আত্মার শান্তি কামনায় দোয়া ও মিলাদ অনুষ্টিত হয়।
ইশা ছাত্র আন্দোলন
ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মঠবাড়িয়া উপজেলা শাখার উদ্যোগে তাহসিনুল কুরআন ইন্টারন্যাশনাল ক্যাডেট মাদ্রাসায় বৃহস্পতিবার ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলা শাখার সভাপতি আব্দুর রহমান সিদ্দিকীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা শাখার সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান, ইসলামী আন্দোলন বাংলাদেশ উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব শফি মাহমুদ খোকন তালুকদার, সেক্রেটারী মো. দেলোয়ার হোসেন ও ইশা ছাত্র আন্দোলনের উপজেলা শাখার সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ