ঢাকা, বুধবার 21 June 2017, ০৭ আষাঢ় ১৪২8, ২৫ রমযান ১৪৩৮ হিজরী
Online Edition

কালিয়াকৈরে পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

গাজীপুর সংবাদদাতা: গাজীপুরের কালিয়াকৈরে এক পোশাক শ্রমিকের অর্ধগলিত ঝুলন্ত লাশ শুক্রবার বিকেলে উদ্ধার করেছে পুলিশ। তার নাম মামুন হোসেন (২৮)। সে টাঙ্গাইলের গোপালপুর থানার বাইকাইল তালুকদারপাড়া এলাকার মৃত. মহির উদ্দিন শেখের ছেলে।
নিহতের মা সুফিয়া বেগম ও বাড়ির মালিক হাসান আলী জানান, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সিনাবহ খন্দকার পাড়া এলাকার হাসান মিয়ার বাড়ীতে স্ত্রী ও সন্তানদের নিয়ে ভাড়ায় থেকে মামুন স্থানীয় বিভিন্ন পোশাক কারখানায় কন্টাক্ট লাইনে শ্রমিকের কাজ করতো। পারিবারিক বিষয়াদি নিয়ে গত ৯ জুন মামুনের সঙ্গে তার স্ত্রীর বাকবিত-া হয়। এর জের ধরে মামুনের স্ত্রী তাদের দু’সন্তানকে নিয়ে বাসা ছেড়ে চলে যায়। এরপর থেকে মামুন ওই বাসায় একা থাকতো। গত বুধবার বিকেলে মামুন মোবাইলে বিষয়টি তার মা’কে জানায়। এরপর থেকে মামুনের মোবাইল ফোনটি বন্ধ থাকে। এ ঘটনার পর মামুনের ঘর থেকে পঁচা দুর্গন্ধ বের হতে থাকলে স্থানীয়রা শুক্রবার ওই ঘরে ঢুকে গলায় রশি পেঁচানো মামুনের অর্ধগলিত লাশ ঝুলতে দেখে।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বিকেলে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
কালিয়াকৈর থানার এসআই সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এটি হত্যা না-কি আত্মহত্যা ময়না তদন্তের পর তা নিশ্চিত হওয়া যাবে।

অনলাইন আপডেট

আর্কাইভ