ঢাকা, বুধবার 21 June 2017, ০৭ আষাঢ় ১৪২8, ২৫ রমযান ১৪৩৮ হিজরী
Online Edition

স্বাধীনতা ও অস্তিত্ব রক্ষায় ঐক্যবদ্ধ হয়ে লড়াইয়ে নামতে হবে

খুলনা অফিস : ৩০ লাখ শহীদের আত্মদানে অর্জিত স্বাধীনতাকে রক্ষার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে লড়াইয়ে নামার আহবান জানিয়েছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী তরিকুল ইসলাম। তিনি বলেন, দেশে এমন এক পরিস্থিতি চলছে যখন মানুষের কথা বলার অধিকার নেই। বিচার চাইবার অধিকার নেই। ধরা যাবেনা, ছোঁয়া যাবেনা, কথা বলা যাবেনা- এমন ধরনের শাসন ব্যবস্থা প্রবর্তন করা হয়েছে। নিজেদের অস্তিত্ব রক্ষার জন্য জনগণকে ঐক্যবদ্ধ করে লড়াইয়ে নামার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি। খুলনা মহানগর বিএনপির উদ্যোগে নগরীর বিশিষ্ট ব্যক্তিবর্গ ও রাজনৈতিক নেতৃবৃন্দের সম্মানে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
গতকাল মঙ্গলবার খুলনা ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত এ ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি সাবেক এমপি নজরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন বর্ষিয়ান রাজনীতিবীদ ভাষা সৈনিক ও চেয়ারপারসনের উপদেষ্টাম-লীর সদস্য এম নুরুল ইসলাম দাদু ভাই এবং কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত। স্বাগত বক্তব্য রাখেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও কেসিসির মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান। বিএনপি নেতা অধ্যক্ষ তারিকুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে দোয়া মোনাজাত পরিচালনা করেন মহানগর ওলামা দলের সাংগঠনিক সম্পাদক হাফেজ শফিকুল ইসলাম।
ইফতার আয়োজনে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বারের সিনিয়র আইনজীবীবৃন্দ, পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ, কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, চেম্বার ও ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, ওলামা মাশায়েখ, ব্যাংক-বীমার কম্যকর্তাবৃন্দ, ক্রিড়াবীদ, বিএনপির প্রয়াত নেতাদের পরিবারের সদস্যবৃন্দ, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

অনলাইন আপডেট

আর্কাইভ