ঢাকা, বুধবার 21 June 2017, ০৭ আষাঢ় ১৪২8, ২৫ রমযান ১৪৩৮ হিজরী
Online Edition

রায়পুরে ছাত্রদলের উপর ছাত্রলীগের অতর্কিত হামলায় আহত ৫

রায়পুর (লক্ষ্মীপুর) সংবাদদাতা : লক্ষ্মীপুরের রায়পুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রদলের নেতাকর্মীদের ওপর অতর্কিত হামলা চালিয়েছে ছাত্রলীগ। গত সোমবার রাত ৯ টার দিকে উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নের খাসেরহাট বাজারে এ ঘটনা ঘটে। হামলায় ছাত্রদলের ইউনিয়ন সভাপতিসহ ৫ নেতা আহত হয়। এ সময় আতংকে বাজারে কিছুসংখ্যক দোকানপাট বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  আহতরা হলেন, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি জিএম শামীম, যুগ্ম সম্পাদক ওমর ফারুক, মোঃ সোহাগ ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ইয়াসিন ও সদস্য শরীফ। তাদেরকে উদ্ধার করে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, গত শনিবার ইউনিয়ন বিএনপির পূর্বঘোষিত ইফতার মাহফিল বন্ধ করে দেয় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। পরে ওই দিন সন্ধ্যায় ছাত্রলীগের নেতাকর্মীরা বাজারে বিক্ষোভ করে বিএনপির কিছু ব্যানার ফেস্টুন ভাংচুর করে। এ ঘটনায় ছাত্রদলের নেতাকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রতিবাদ জানায়। এর জের ধরে ঘটনার সময় ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি খাঁন আল মামুন ও সভাপতি পদ প্রত্যাশী আওলাদ হাওলাদারের নেতৃত্বে ২০-২৫ নেতাকর্মী ছাত্রদলের নেতাদের ওপর বাজারে অতর্কিত হামলা চালায়। এ সময় তাদের এলোপাতাড়ি পিটিয়ে আহত করা হয়।
হামলাকারী ছাত্রলীগ নেতা আওলাদ হাওলাদার বলেন, হামলা করার আগেই ছাত্রদলের নেতাকর্মীরা ধাওয়া খেয়ে পালিয়ে গেছে।  কাউকে পেটানো হয়নি। ফেসবুকে আমার বিরুদ্ধে বিরূপ মন্তব্য করায় তাদের ধাওয়া করেছি।
উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আকবর হোসেন সম্রাট বলেন, কোন কারণ ছাড়াই আমাদের নিরপরাধ নেতাদের ওপর অমানবিকভাবে হামলা চালানো হয়। আমরা এ ঘটনার নিন্দা ও দোষীদের গ্রেফতারের দাবি করছি।
রায়পুর থানার ওসি এ কে এম আজিজুর রহমান মিয়া জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছেন। এ ঘটনায় কেউ থানায় লিখিত অভিযোগ করেননি।

অনলাইন আপডেট

আর্কাইভ