শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

নরেন্দ্র মোদিসহ কেন্দ্রীয় মন্ত্রীরা হাজির হলেন না প্রণব মুখার্জির ইফতার পার্টিতে

২৪ জুন, ইন্টারনেট : বিদায়ের আগে ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখাজি গত শুক্রবার সন্ধ্যায় এক ইফতার পার্টির আয়োজন করেছিলেন। উপ-রাষ্ট্রপতি হামিদ আনসারি থেকে শুরু করে কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীসহ অনেকেই সেখানে উপস্থিত থাকলেও উপস্থিত হয়নি নরেন্দ্র মোদিসহ অনেক কেন্দ্রীয় মন্ত্রী। গত বছরও রাষ্ট্রপতির ইফতারে যাননি মোদি। বিজেপির কোনো নেতাকেও দেখা যায়নি।  
নির্ধারিত সময়সূচি অনুযায়ী গত শুক্রবার সন্ধ্যায় দিল্লির রাষ্ট্রপতি ভবনে ইফতার পার্টির আয়োজন করেছিলেন রাষ্ট্রপতি। ইফতারে উপরাষ্ট্রপতি হামিদ আনসারি, কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী ছাড়াও উপস্থিত ছিলেন কংগ্রেস নেতা গোলাম নবী আজাদ, সিপিআইএম সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি, ইন্ডিয়া ইসলামিক কালচারাল সেন্টারের প্রধান সিরাজ্জুদ্দিন কুরেশি, রাজ্যসভার সাবেক সাংসদ মহসিনা কিদওয়াইসহ প্রায় প্রতিটি রাজনৈতিক দলের শীর্ষ নেতা ও বিভিন্ন দূতাবাসের কর্মকর্তারা। 
সমাজবাদী পার্টির রাজ্যসভার সাংসদ জাভেদ আলি খান জানান, রাষ্ট্রপতির দেয়া ইফতারে আমি একজন কেন্দ্রীয় মন্ত্রীকেও দেখিনি। অতীতেও রাষ্ট্রপতি ভবনে আমি তিনবার ইফতার পার্টিতে অংশ নিয়েছিলাম এবং সে সময় আমি রাজনাথ সিং, মুক্তার আব্বাস নাকভি, মহেশ শর্তা, বিজয় গোয়েলের মতো  মন্ত্রীদেরকে দেখেছিলাম। কিন্তু এবার কাউকেই দেখলাম না।
উল্লেখ্য, আগামী ২৪ জুলাই  মেয়াদ শেষ হচ্ছে প্রণব মুখার্জির।

অনলাইন আপডেট

আর্কাইভ