ঢাকা, বুধবার 5 July 2017, ২১ আষাঢ় ১৪২8, ১০ শাওয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

আগামী ৯ জুলাই আওয়ামী লীগের খুলনা বিভাগীয় প্রতিনিধি সভা

খুলনা অফিস : আগামী ৯ জুলাই আওয়ামী লীগের খুলনা বিভাগীয় প্রতিনিধি সভা জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। প্রতিনিধি সভা সফল করতে ব্যাপক প্রস্তুতি চলছে। খুলনা জেলা স্টেডিয়াম জুড়ে প্যান্ডেল তৈরীর প্রাথমিক কাজও শুরু করা হয়েছে। এদিকে প্রতিনিধি সভা সফল করতে রোববার বিকেলে সংসদ সদস্য শেখ হেলাল্ উদ্দিনের বাসভবনে বিভাগের দশ জেলার বিভিন্ন আসনের সংসদ সদস্য, খুলনা মহানগর সকল জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক ও অন্যান্য জনপ্রতিনিধিদের উপস্থিতিতে এক গুরুত্বপূর্ণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সিদ্ধান্ত হয়, প্রতিনিধি সম্মেলনে বিভাগের সংসদ সদস্য, জেলা পরিষদ চেয়ারম্যান, মহানগর ও জেলা আওয়ামী লীগের ১১টি পূর্ণাঙ্গ কমিটি, উপজেলা ও পৌরসভার পূর্ণাঙ্গ কমিটি, উপজেলা চেয়ারম্যান, পৌর সভার মেয়র, উপজেলার ভাইস চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সভাপতি সাধারণ সম্পাদক এবং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সাধারণ সম্পাদক এবং মহানগরীর দলীয় কাউন্সিলরগণ অংশ গ্রহণ করবেন। এছাড়া কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং বিভিন্ন জেলা থেকে আগত সভাপতি সাধারণ সম্পাদকসহ অতিথিগণ অংশগ্রহণ করবেন। সভায় তৃণমূলের ২৫ হাজার প্রতিনিধি অংশ গ্রহণ করবেন।

আওয়ামী লীগের দায়িত্বশীল সূত্র বলছে, প্রতিনিধি সভা থেকে দলের মধ্যে সকল ধরণের বিভেদ নিরসন, দলকে সুসংগঠিত করে আগামী নির্বাচনে অংশ গ্রহণ এবং সকল ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার নির্দেশনা দেয়া হবে ।

৯ জুলাই এর প্রতিনিধি সভায় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। তিনি আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে তৃণমূলের নেতাকর্মীদের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ ভাষণ দেবেন। প্রতিনিধি সভায় অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য পিযুষ কান্তি ভট্রাচার্য, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান এমপি ও মাহবুব উল আলম হানিফ এমপি, জাহাঙ্গীর কবির নানক এমপি, খুলনা বিভাগের দায়িত্ব প্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বেগম মন্নুজান সুফিয়ান এমপি, এস এম কামাল হোসেন, আমিরুল আলম মিলন ও পারভীন জামান কল্পনা বিশেষ অতিথি থাকবেন।

আগামী নির্বাচন সামনে রেখে তৃণমূল থেকে কেন্দ্র পর্যন্ত দলকে শক্তিশালী ভিত্তির ওপর দাঁড় করাতে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নির্বাচনের আগে বিভিন্ন বিভাগে প্রতিনিধি সভায় যোগ দেবেন। তারই অংশ হিসেবে আগামী ৯ জুলাই খুলনার প্রতিনিধি সভায় দলকে আরও শক্তিশালী ও সুসংগঠিত করতে জেলা-উপজেলা নেতাদের তিনি পরামর্শ এবং সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগণের কাছে তুলে ধরতে সব ধরণের পদক্ষেপ গ্রহণ করতে তিনি নেতাকর্মীদের নির্দেশ দেবেন।

অনলাইন আপডেট

আর্কাইভ