ঢাকা, শুক্রবার 7 July 2017, ২৩ আষাঢ় ১৪২8, ১২ শাওয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

আজ সাবেক এমপি ইব্রাহিম খলিলের ৩৬তম মৃত্যুবার্ষিকী

আজ শুক্রবার ৭ জুলাই সাবেক এমপি ’৬৯-এর ১১ দফা ছাত্র আন্দোলনের অন্যতম ছাত্রনেতা হাজী মোহাম্মদ মহসিন হল ছাত্র সংসদের প্রথম জিএস, বাংলাদেশ যুব মুসলিম লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, মুসলিম লীগ সংসদীয় দলের হুইপ ইব্রাহিম খলিল এমপির ৩৬তম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে বাংলাদেশ যুব মুসলিম লীগ ও ইব্রাহিম খলিল স্মৃতি সংসদের যৌথ উদ্যোগে আজ শুক্রবার সকাল ১০টায় নয়াপল্টনস্টথ মুসলিমলীগ কেন্দ্রীয় কার্যালয়ে আলোচনা সভা ও  দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

আলোচনায় বক্তব্য রাখবেন বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন যুব মুসলিম লীগ ও ইব্রাহিম খলিল স্মৃতি সংসদের সভাপতি মোহাম্মদ আনোয়ার হোসেন আবুড়ী।

মরহুম ইব্রাহিম খলিল ১৯৪৭ সালে তদানীন্তন ফরিদপুর জেলার বর্তমান শরিয়তপুর জেলার ভেদরগঞ্জ থানা বর্তমান সখিপুর থানার বিখ্যাত বালা পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা ছিলেন আজীবন চেয়ারম্যান আলহাজ্ব ইউসুব বালা, তার দাদা ছিলেন বিখ্যাত দানবীর আলহাজ্ব আ. জব্বার বালা। তার ছোট ভাই মাসুম বালা বর্তমান ভেদরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, মরহুম ইব্রাহিম খলিল ১৯৭৯ সালে জাতীয় সংসদ নির্বাচনে তার নির্বাচনী এলাকা থেকে মুসলিম লীগ প্রার্থী হিসেবে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়েছিলেন। তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার পরিবারের পক্ষ থেকে দলমত নির্বিশেষে সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ