ঢাকা, শুক্রবার 7 July 2017, ২৩ আষাঢ় ১৪২8, ১২ শাওয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

মঠবাড়িয়ায় স্কুল ছাত্রীকে ফিল্মী স্টাইলে অপহরণের চেষ্টা

মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা : পিরোজপুরের মঠবাড়িয়ায় ফিল্মী স্টাইলে এক স্কুল ছাত্রীকে অপহরণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় ওই ছাত্রীর মা মঠবাড়িয়া থানায় লিখিত অভিয়োগ দিলেও গত তিন দিনেও থানা পুলিশ কোন ব্যবস্থা নেয়নি।

পারিবারিক সূত্রে জানাযায়, উপজেলার দক্ষিণ আমড়াগাছিয়া গ্রামের গার্মেন্ট ব্যবসায়ীর মেয়ে ও স্থানীয় সাপলেজা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর মেধাবী ছাত্রী গত মঙ্গলবার দুপুরে বাসা থেকে প্রাইভেট পড়তে রওনা হয়। এসময় বাসার নিকটবর্তী ব্রিজে ওঠার সাথে সাথে পূর্বে ওৎ পেতে থাকা আপন ফুফাত ভাই বখাটে সিয়ামুল হকসহ ৪/৫ জনের একটি দল তিনটি মটর সাইকেল নিয়ে তার গতি রোধ করে। পরে বখাটেরা ওই ছাত্রীকে জোর পূর্বক মটর সাইকেলে তোলার চেষ্টা করে। এসময় ওই স্কুল ছাত্রী ডাক চিৎকার দিলে প্রতিবেশি শিউলী রানী শিকদার ও স্কুল ছাত্রীর মা ঘটনাস্থলে ছুটে এলে বখাটেরা পালিয়ে যায়।

ওই ছাত্রী জানান, তার ফুফাতো ভাই বখাটে সিয়াম দীর্ঘদিন ধরে স্কুলে আসা-যাওয়ার পথে তাকে উত্ত্যক্ত করে আসছিল। কিন্তু ভয়ে কাউকে বলতে পারিনি।

ওই ছাত্রীর মা জানান, এঘটনায় মঙ্গলবার রাতে মঠবাড়িয়া থানায় একটি লিখিত অভিযোগ দিলেও থানা পুলিশ অজ্ঞাত কারনে কোন ব্যবস্থা নেয়নি। বরং ওই ঘটনার পর বখাটে সিয়াম তাকে আর তার মেয়েকে বিভিন্ন ভাবে ভয়ভিতি ও হুমকি দিয়ে আসছেন। তিনি আরও জানান, সিয়ামের বাড়ি পাথরঘাটার মানিকখালি হলেও আমড়াগাছিয়া মামা বাড়িতে থাকেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম লিখিত অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার তদন্ত করে সত্যতা করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

যুবলীগের বর্ধিত সভা

বাংলাদেশ আওয়ামী যুবলীগ মঠবাড়িয়া পৌর শাখার উদ্যোগে আজ বৃহস্পতিবার সকালে দলীয় কার্যালয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক ও পিরোজপুর জেলা আ’লীগ সদস্য তাজউদ্দিন আহম্মেদ। পৌর যুবলীগ সভাপতি তৌহিদ আহমেদ মাছুমের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সভাপতি শাকিল আহমেদ নওরোজ, যুগ্ম সম্পাদক রামিম আহমেদ, শাহিন মিয়া নবী, সাংগঠণিক সম্পাদক কালাম মোল্লা, তথ্য সম্পাদক সগির মাষ্টার প্রমুখ। সভা পরিচালনা করেন পৌর যুবলীগের সাধারণ সম্পাদক এটিএম জাকারিয়া মুন্না প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ