ঢাকা, বৃহস্পতিবার 13 July 2017, ২৯ আষাঢ় ১৪২8, ১৮ শাওয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় ছেলে নিহত ॥ মা আহত

শাহজালাল শাহেদ, চকরিয়া : চকরিয়ায় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে মোহাম্মদী নামের দেড় বছর ২মাসের এক শিশু। গুরুতর আহত হয়েছে নিহত শিশু ছেলের মা রুমানা আক্তার (২২)। তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বুধবার ১২ জুলাই বিকাল সোয়া ৩টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের বরইতলী গরুবাজার ও বানিয়ারছড়ার মাঝামাঝি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

মোহাম্মদ রাসেল নিহত শিশুর পিতা এবং আহত রুমানা আক্তারের স্বামী। তারা চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাসিন্দা।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির কর্মকর্তা সার্জেন্ট মোহাম্মদ আনোয়ার জানান, মহাসড়কের বরইতলী গরুবাজার ও বানিয়ারছড়ার মাঝামাঝি এলাকায় অবস্থানরত একটি ফাস্টফুডের কাভার্ড ভ্যানের পেছনে চট্টগ্রাম অভিমুখী যাত্রীবাহি মাইক্রোবাস (চট্টমেট্রো-চ ১১-৫০৫৩) নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা লাগে। এতে গাড়ির অপরাপর যাত্রীদের সাথে মা বেঁচে গেলেও ঘটনাস্থলে প্রাণ হারায় তার দেড় বছরের শিশু ছেলে মোহাম্মদী। 

তিনি জানান, নিহত শিশুর মা রুমানা আক্তারও গুরুতর আহত হয়েছে। তার অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে চমেক হাসপাতালে প্রেরণ করেন। 

সার্জেন্ট আনোয়ার জানান, দুর্ঘটনা কবলিত গাড়িটি পুলিশ ফাঁড়ি হেফাজতে রয়েছে। পরিবারের কাছে নিহত শিশুর লাশ বুঝিয়ে দেওয়ার প্রক্রিয়া চলছে। তাছাড়া এঘটনায় সংশ্লিষ্ট আইনে একটি মামলার প্রস্তুতিও চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ