বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

সাঁথিয়ায় নিখোঁজের ১২ দিন পর অন্ত:সত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার

সাঁথিযা (পাবনা) সংবাদদাতা: পাবনার সাঁথিয়ায় নিখোঁজের ১২ দিন পরে পাশের গ্রামের সেফটি ট্যাংক থেকে অন্ত:সত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার করেছে এলাকাবাসী।
সোমবার সকাল ৯ টার দিকে উপজেলার ছাতক বরাট গ্রামের প্রবাসী নবীর উদ্দিন মধুর বাড়ির পাশ দিয়ে চলা চলের সময় দুর্গন্ধ পান এলাকার লোক জন। তারা অনেক খোঁজা খুঁজির পরে মধুর সেফটি ট্যাংক থেকে গন্ধ আসছে বলে ধারনা করে। পাশের বাড়ির মৃত সাত্তারের স্ত্রী মরিয়ম বেগম সেফটি ট্যাংকের ঢাকনা খুলে চোখ রাখতেই লাশ দেখতে পান। এ সংবাদে সাঁথিয়া থানা পুলিশ দুপুরে ঘটনা স্থলে এসে সেফটি ট্যাংক থেকে অন্ত:সত্ত্বা গৃহবধূ কুলছুম(২৫) এর লাশ উদ্ধার করে।
বাড়ির মালিক নবীর উদ্দিনের স্ত্রী মমেনা খাতুন জানান,  সকাল থেকেই বিরক্তিকর দুর্গন্ধ নাকে আসছিল। পরে দেখি আমার ষেফটি ট্যাংকের মধ্যে লাশ রয়েছে। ট্যাংকের আটকানো ঢাকনা আলগা অবস্থায় দেখতে পাই।
জানা যায়, গত ২৯ জুন সন্ধ্যায় উপজেলার কাবারী কোলা গ্রামে স্বামী নজর আলী বাড়িতে না থাকায় তার ছেলে নজরুল, উজ্জল হোসেন ও তাদের স্ত্রীরা গর্ভবতী হওয়ার অপরাধে সৎ মা কুলছুমকে ঘরের ভিতর মারপিট করে বাড়ি থেকে মাইক্রোবাসে অপহরণ করে নিয়ে যায়। এব্যাপারে কুলছুমের মা মাজেদা খাতুন বাদী হয়ে সাঁথিয়া থানায় মামলা করেছিল।
অপহরণের পর থেকেই অভিযুক্ত দুই সৎ ছেলে নজরুল ইসলাম ও উজ্জ্বল হোসেনকে খুঁজে পাচ্ছে না পুলিশ।
সাঁথিয়া থানার ওসি হাসান ইনাম জানান, নিখোঁজ কুলছুমের লাশ সেফটি ট্যাংক থেকে উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ