ঢাকা, শনিবার 15 July 2017, ৩১ আষাঢ় ১৪২8, ২০ শাওয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

একতরফা নির্বাচনের যে কোন অপকৌশল জনগণকে সাথে নিয়ে রুখে দাঁড়াতে হবে

খুলনা অফিস : বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নগর কমিটির সভাপতি সাবেক এমপি নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, দেশে আর একটি এক তরফা নির্বাচনের যে কোন অপকৌশল জনগনকে সাথে নিয়ে রুখে দাঁড়াতে হবে। এ জন্য নিজেদের মধ্যে সকল বিভেদ ভুলে জনগনকে বিএনপির পতাকা তলে আনার প্রয়াসেই সদস্য সংগ্রহ ও নবায়ন অভিযান শুরু হয়েছে। সব ধরনের বাঁধা বিপত্তি উপেক্ষা করে নগরীর সকল ওয়ার্ড ও ইউনিয়নে এই কর্মসূচি সফল করে তুরতে তিনি বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি আহবান জানান। 

বৃহস্পতিবার নগরীর ২৪ ও ২১ নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে আয়োজিত পৃথক পৃথক কর্মী সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ সব কথা বলেন। বিকেল সাড়ে ৪টায় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে ২৪ নং ওয়ার্ডের সভায় সভাপতিত্ব করেন শমসের আলী মিন্টু। অপরদিকে সন্ধ্যা সোয়া ৭টায় স্থানীয় বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত ২১ নং ওয়ার্ড বিএনপির কর্মী সভায় সভাপতিত্ব করেন নাজিরউদ্দিন আহমেদ নান্নু। 

আব্দুল মতিন ও জাকির হোসেনের পরিচালনায় ২৪ নং ওয়ার্ড বিএনপির কর্মী সভায় প্রধান বক্তা ছিলেন কেসিসির মেয়র ও নগর সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি। বিশেষ অতিথি ছিলেন সাহারুজ্জামান মোর্ত্তজা, এডভোকেট গাজী আব্দুল বারী, জাফরউল্লাহ খান সাচ্চু, জলিল খান কালাম, রেহানা আক্তার, ফখরুল আলম, অধ্যাপক আরিফুজ্জামান অপু, মেহেদী হাসান দীপু, শফিকুল আলম তুহিন, মুজিবর রহমান, খুবি শিক্ষক সমিতির সাবেক সভাপতি প্রফেসর ড. রেজাউল করিম, বিএনপি নেতা ইউসুফ হারুন মজনু, কে এম হুমায়ুন কবির, একরামুল হক হেলাল, হাসানুর রশিদ মিরাজ, আব্দুল আজিজ সুমন, নিয়াজ আহমেদ তুহিন, শামসুজ্জামান চঞ্চল, মুজিবর রহমান ফয়েজ, এডভোকেট ইমদাদুল হক হাসিব, এডভোকেট তৌহিদুর রহমান চৌধুরী তুষার, আরিফুজ্জামান আরিফ, মাহববু হাসান পিয়ারু, শরিফুল ইসলাম বাবু, হেলাল আহমেদ সুমন, মাহবুব হাসান, শফিকুল ইসলাম শাহিন, আব্দুর রহমান, রোকেয়া ফারুক, কওসারী জাহান মঞ্জু, সাইমুন ইসলাম রাজ্জাক, জি এম রফিকুল হাসান, আব্দুস সোবহান, মিজানুর রহমান, বেলায়েত হোসেন, সিরাজুল ইসলাম, জি এম মঈনউদ্দিন, জিয়াউল ইসলাম, রুস্তম আলী হাওলাদার, ওমর ফারুক, মনিরুজ্জামান মনির, হুমায়ুন কবির, আল বেলাল, আজিজুর রহমান বাবু, সিরাজুল ইসলাম মানিক, খায়রুল বাশার, লায়লা পাররভীন, শরিফুল ইসলাম টিটু প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ