ঢাকা, শনিবার 22 July 2017, ৭ শ্রাবণ ১৪২8, ২৭ শাওয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

উইম্বলডনে পুরুষ দর্শককে স্কার্ট পরালেন কিম ক্লাইস্টার্স!

অনলাইন ডেস্ক:উইম্বলডন কেবল তারকা খেলোয়াড়দেরই আসর নয়, অবসরে যাওয়া তারকারাও খেলেন টেনিসের সবচেয়ে বড় এই আসরে। এবারের আসরে খেলছেন লিন্ডসে ডেভনোপোর্ট, কিম ক্লাইস্টার্স, মার্টিনা নাভ্রাতিলোভার মতো সাবেক তারকারা। টুর্নামেন্টের এই ইভেন্টে ঘটে গেল দারুণ হাস্যকর এক ঘটনা।

আমন্ত্রিত সাবেক তারকাদের ইভেন্টে গ্রুপ পর্বে বেলজিয়ামের সাবেক তারকা কিম ক্লাইস্টার্স ও অসি তারকা  রেনে স্টাবস খেলছিলেন ১৯৯৪ সালে উইম্বলডন জয়ী কনচিতা মার্টিনেজ ও আমেরিকা সাবেক তারকা আন্দ্রেয়া জেগারের বিপক্ষে।

ম্যাচের একপর্যায়ে দর্শকদের মধ্যে কারও সঙ্গে মাঠে খেলার ইচ্ছে পোষণ করেন তিনবারের ইউওস ওপেন বিজয়ী কিম ক্লাইটার্স। সবাইকে অবাক করে দিয়ে দর্শক সারি থেকে একজন পুরুষ উঠে আসেন। সেই দর্শকের পরনে নীল রঙয়ের হাফ প্যান্ট ছিল। এটা দেখে তাঁকে নারীদের স্কার্ট পরিয়ে দেন ক্লাইস্টার্স। এই সময় উইম্বলডনের ৩ নম্বর কোর্টের হাসিতে ফেটে পড়েন উপস্থিত সবাই।

নিজের হাসি ধরে রাখতে পারেননি ক্লাইস্টার্সও। হাসতে হা্সতে মাটিতে গড়াগড়ি খেতে থাকেন সাবেক নম্বর ওয়ান এই তারকা। ম্যাচ পরবর্তীতে শুরু হলেও হাসি থামছিল না কারোরই। পরে সেই দর্শকের সঙ্গে ফটোসেশনও করেছেন সাবেক তারকারা।-এনটিভি

অনলাইন আপডেট

আর্কাইভ