ঢাকা, রোববার 16 July 2017, ১ শ্রাবণ ১৪২8, ২১ শাওয়াল ১৪৩৮ হিজরী
Online Edition

ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কার্যক্রম শুরু

 

ব্যাংকিং সেবা সাধারণ মানুষের দোর গোড়ায় পৌঁছে দিতে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড চালু করল এজেন্ট ব্যাংকিং কার্যক্রম। গতকাল শনিবার সাভার উপজেলার বিরুলিয়া ইউনিয়নের বউবাজারে উদ্বোধন করা হয়েছে ব্যাংকের প্রথম এজেন্ট ব্যাংকিং কেন্দ্র। ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ আব্দুল হামিদ মিঞা প্রধান অতিথি হিসেবে এ কেন্দ্রের উদ্বোধন করেন। ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মোঃ ইয়াহিয়ার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের জেনারেল ম্যানেজার মোঃ আবুল বশর ও ইসলামী ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মোঃ মাহবুব-উল-আলম বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এজেন্ট ব্যাংকিং এজেন্ট রিসডা বাংলাদেশ-এর চেয়ারম্যান মোঃ নুরুজ্জামান মুন্না, ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর তাহের আহমেদ চৌধুরী ও বিরুলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইদুর রহমান সুজন অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন। ব্যাংকের ডেপুুটি ম্যানেজিং ডাইরেক্টর মোঃ হাবিবুর রহমান ভূঁইয়া এফসিএ, আবদুস সাদেক ভুইয়া, মু. শামসুজ্জামান, মোহাম্মদ মুনিরুল মওলা, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জাফর আলম ও মোঃ মাহবুব আলমসহ অন্যান্য ঊর্ধ্বতন নির্বাহী, স্থানীয় ব্যবসায়ি ও বিশিষ্টব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন। 

মোঃ আব্দুল হামিদ মিঞা বলেন, ইসলামী ব্যাংক সাধারণ মানুষের দোর গোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে কাজ করছে। তিনি বলেন, এজেন্ট ব্যাংকিং কার্যক্রমের মাধ্যমে এ উদ্যোগ আরো বেগবান হবে। তিনি স্থানীয় জনগণকে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং সেবা গ্রহনের আহ্বান জানান।   

ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কেন্দ্রে বিভিন্ন ধরনের হিসাব খোলা, নগদ টাকা জমা ও উত্তোলন, বৈদেশিক রেমিটেন্স-এর অর্থ প্রদান, ইউটিলিটি বিল সংগ্রহ, ফান্ড ট্রান্সফার, ব্যালেন্স অনুসন্ধান, ক্লিয়ারিং চেক গ্রহণ, চেক বই এবং ডেবিট ও ক্রেডিট কার্ডের আবেদন গ্রহণ, ইন্টারনেট ব্যাংকিং সেবা, এমক্যাশের হিসাব খোলা ও লেনদেন ছাড়াও ক্ষুদ্র ও কৃষি বিনিয়োগ সুবিধা প্রদান করা হবে। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ